বিধানসভা অধ্যক্ষের সর্বদলীয় বৈঠকে ডাক পেলেন না সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকী

ক্ষোভে সোমবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন তিনি। সর্বদল বৈঠক আলোচনার বিষয়বস্তু নিয়ে আলোকপাত করার জন্যও স্পিকারকে অনুরোধ করেছেন তিনি।
বিধানসভা অধ্যক্ষের সর্বদলীয় বৈঠকে ডাক পেলেন না সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকী
নওশাদ সিদ্দিকীর চিঠি

নবগঠিত বিধানসভার প্রথম সর্বদলীয় বৈঠকে ডাক পেলেন না সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক ভাঙরের নওশাদ সিদ্দিকী। সেই ক্ষোভে সোমবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন তিনি। সর্বদল বৈঠক আলোচনার বিষয়বস্তু নিয়ে আলোকপাত করার জন্যও স্পিকারকে অনুরোধ করেছেন তিনি।

স্পিকারের কাছে চিঠিতে বামফ্রন্ট, কংগ্রেস এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট জোটের একমাত্র প্রতিনিধি তথা ভাঙড় বিধানসভা কেন্দ্রের বিধায়ক নওশাদ লিখেছেন, ‘সংবাদমাধ্যম সূত্রে সর্বদল বৈঠকের কথা জানতে পারি। আজ (সোমবার) বিধানসভায় সেই বৈঠক হয়েছে। তবে বিধানসভায় সংযুক্ত মোর্চার একমাত্র প্রতিনিধি হওয়া সত্ত্বেও এই বৈঠকের বিষয়ে কোনও অফিশিয়াল ইমেল এখনও পাইনি।’ স্পিকারের কাছে তাঁর আর্জি, ‘আজকের (সোমবারের) সর্বদল বৈঠক সম্পর্কে আলোকপাত করলে কৃতজ্ঞ থাকব।’

প্রসঙ্গত, আগামী ২ জুলাই বিধানসভার বাজেট অধিবেশন। তার আগে সোমবার নিজের কক্ষে সর্বদলীয় বৈঠক করেন স্পিকার। তাতে শাসক এবং বিরোধী দলের নেতা-নেত্রীরা উপস্থিত থাকলেও ডাক পাননি নওশাদ। বঞ্চনার অভিযোগ তুলে তাঁর কথায়, 'আমি সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক। আমাকে নানা অজুহাতে কাজ করতে দেওয়া হচ্ছে না।'

এই প্রসঙ্গে সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী বলেন- " নওশাদ সিদ্দিকীকে সর্বদলীয় বৈঠকে ডাকা উচিৎ ছিল। হতেই পারে তিনি সংযুক্ত মোর্চার একমাত্র প্রতিনিধি। ওঁকে বৈঠকে না ডাকা মানে একটা অংশের মানুষকে প্রতিনিধিত্ব থেকে বঞ্চিত করা।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in