Narada Scam: ইডির চার্জশিটে নাম নেই শুভেন্দু অধিকারীর, বিজেপি বলে ছাড়! উঠছে প্রশ্ন

শুভেন্দু অধিকারী তমলুকের তৃণমূল সাংসদ থাকাকালীন নারদ কাণ্ডে জড়িত থাকার অভিযোগ ওঠে।
Narada Scam: ইডির চার্জশিটে নাম নেই শুভেন্দু অধিকারীর, বিজেপি বলে ছাড়! উঠছে প্রশ্ন
শুভেন্দু অধিকারীফাইল ছবি, সংগৃহীত

নারদ মামলায় বুধবার ইডি যে চার্জশিট আদালতে পেশ করে, তাতে নাম নেই নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর। চার্জশিটে নাম রয়েছে তিন নেতা-মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়, সাসপেন্ডেড আইপিএস এসএমএইচ মির্জার।

বিরোধী দলনেতার নাম না থাকা নিয়ে প্রশ্ন তুলে সরব হল তৃণমূল। দলের মুখপাত্র তথা রাজ্য সম্পাদক কুণাল ঘোষের প্রশ্ন, নারদ মামলার চার্জশিটে শুভেন্দু অধিকারীর নাম নেই কেন? তাঁর অভিযোগ, নারদ মামলায় চার্জশিট পেশে ইডি পক্ষপাতিত্ব করেছে। যদিও চার্জশিটে বলা হয়েছে, অপরূপা পোদ্দার, সৌগত রায়, মুকুল রায়, শুভেন্দু অধিকারী, কাকলি ঘোষ দস্তিদার-সহ একাধিক অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত চলবে।

শুভেন্দু অধিকারী
Narada Scam: আদালতে ED-র চার্জশিট পেশ, চার্জশিটে রয়েছেন ফিরহাদ-সুব্রত-মদন-শোভন

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী তমলুকের তৃণমূল সাংসদ থাকাকালীন নারদ কাণ্ডে জড়িত থাকার অভিযোগ ওঠে। পরে নন্দীগ্রাম থেকে বিধায়ক হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় একাধিক দফতরের দায়িত্ব পান। কিন্তু এখন তিনি বিজেপিতে থাকায় চার্জশিটে নাম নেই বলে অভিযোগ তৃণমূলের।

কুণাল ঘোষের দাবি, সারদা কাণ্ডে শুভেন্দুকেও গ্রেফতার করতে হবে। নারদ কাণ্ডে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে হবে। সুদীপ্ত সেনের চিঠিতে শুভেন্দুর নাম ছিল। সুদীপ্ত সেনের কলকাতা ছাড়ার দিন শুভেন্দু তাঁর থেকে টাকা নেন বলে অভিযোগ তাঁর। কুণাল ঘোষের অভিযোগ, বিজেপি কেন্দ্রীয় সংস্থাগুলিকে নিজেদের ইচ্ছে মতো এবং প্রয়োজন মাফিক ব্যবহার করছে। বিজেপিতে যোগ দিলে রক্ষা পাওয়া যাচ্ছে। এটা দ্বিচারিতা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in