Murshidabad: 'হাড়গোড় এক করে দেব' - দলীয় বিধায়ককে হুমকি দিয়ে শোকজের মুখে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর

মুর্শিদাবাদে গোষ্ঠী কোন্দলে জেরবার তৃণমূল। প্রকাশ‍্য জনসভায় দলের এক বিধায়ক অপর বিধায়কের হাড়গোড় এক করে দেওয়ার হুমকি দিচ্ছেন। সেই খবর ছড়িয়ে পড়তেই তীব্র অস্বস্তিতে পড়েছে রাজ‍্যের শাসকদল।
Murshidabad: 'হাড়গোড় এক করে দেব' - দলীয় বিধায়ককে হুমকি দিয়ে শোকজের মুখে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর
রবিউল আলম চৌধুরী ও হুমায়ুন কবীরফাইল ছবি সংগৃহীত

মুর্শিদাবাদে গোষ্ঠী কোন্দলে জেরবার তৃণমূল। প্রকাশ‍্য জনসভায় দলের এক বিধায়ক অপর বিধায়কের হাড়গোড় এক করে দেওয়ার হুমকি দিচ্ছেন। সেই খবর ছড়িয়ে পড়তেই তীব্র অস্বস্তিতে পড়েছে রাজ‍্যের শাসকদল। পরিস্থিতি সামাল দিতে এক বিধায়ককে শোকজও করেছে দল।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। এদিন মুর্শিদাবাদের বেলডাঙ্গা ২ ব্লকের শক্তিপুরে একটি সভায় উপস্থিত ছিলেন ভরতপুরের বিধায়ক হুমায়ূন কবীর। অভিযোগ, এই সভায় বক্তৃতা দিতে গিয়ে রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরীকে হুমকি দেন হুমায়ূন। তিনি বলেন, "খুব সাবধান রবিউল চৌধুরী। আমার সঙ্গে পাঙ্গা নিতে এসো না। হাড়গোড় এক করে দেব।"

হুমায়ূন আরো বলেন, "তৃণমূল নেত্রীর মুখ দেখে ভোট পেয়েছেন রবিউল। ওঁর বাবার মুখ দেখে কেউ ভোটে জেতাননি ওঁকে!" রবিউলকে এলাকায় ঢুকতে দেবেন না বলেও হুমকি দিয়েছেন তিনি।

মুহূর্তের মধ্যে হুমায়ূনের এই হুমকি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। মুর্শিদাবাদে হুমায়ূন বনাম রবিউলের লড়াই দলে অজানা না হলেও, এভাবে প্রকাশ‍্য সভায় দলের এক বিধায়ক আর এক বিধায়ককে হুমকি দেওয়ায় তীব্র অস্বস্তিতে তৃণমূল। হুমায়ূন কবীরকে শো-কজ করা হয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

শুক্রবার সংবাদমাধ্যমে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, "প্রকাশ‍্য জনসভায় হুমায়ূন কবীর যেভাবে রবিউল আলম চৌধুরীকে ব‍্যক্তিগত আক্রমণ করেছেন, যে শব্দ উচ্চারণ করেছেন, তাতে অনুমোদন দেয় না দল। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দলের তরফে এই আচরণের জন্য কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে ওঁকে।"

এই প্রসঙ্গে রবিউলের প্রতিক্রিয়া জানতে চাইলে সংবাদমাধ্যমের সামনে তিনি কোনো মন্তব্য করতে অস্বীকার করেছেন। দল যা সিদ্ধান্ত নেবে তাই হবে বলে জানিয়েছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in