পঞ্চায়েত নির্বাচনের আগে ভাঙন শাসক শিবিরে, কংগ্রেসে যোগদান ৬০০-র বেশি তৃণমূল কর্মীর

কংগ্রেসের ব্লক সভাপতি বলেন, তৃণমূল থেকে আসা কর্মীরাই বলছেন তাঁদের প্রতিটি কাজে কাটমানি দিতে হয়। ওনারা পুরনো দিনের তৃণমূল কর্মী। দলে একটুও সম্মান পেতেন না। ফলে দীর্ঘদিনের ক্ষোভের বহিঃপ্রকাশ।
কংগ্রেসে যোগ দিচ্ছেন তৃণমূল কর্মীরা
কংগ্রেসে যোগ দিচ্ছেন তৃণমূল কর্মীরানিজস্ব চিত্র

পঞ্চায়েত নির্বাচনের আগে ভাঙন তৃণমূলে। মালদার চাঁচলে প্রায় ছয় শতাধিক তৃণমূল কর্মী যোগ দিলেন কংগ্রেসে। এমনটাই দাবি করেছেন কংগ্রেস নেতৃত্ব।

এখনও পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হয়নি। তার আগেই ঘাসফুল শিবিরে ভাঙন ধরাতে শুরু করেছে কংগ্রেস। মঙ্গলবার রাতে মালদার চাঁচল ১ নং ব্লকের চন্ডীগাছি ও মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের ৬০০ জনেরও বেশি তৃণমূল কর্মী-সমর্থক কংগ্রেসের ব্লক সভাপতির কাছ থেকে পতাকা তুলে নেন।

কংগ্রেসের ব্লক সভাপতি আনজারুল হক বলেন, তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে কর্মীরা প্রতিবাদ জানিয়ে কংগ্রেসে যোগ দিয়েছেন। আগামী কয়েক মাসের মধ্যেই আরও বিপুলসংখ্যক মানুষ তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করবে বলে দাবি করেছেন তিনি।

কংগ্রেসের ব্লক সভাপতি বলেন, তৃণমূল থেকে আসা কর্মীরাই বলছেন তাঁদের প্রতিটি কাজে কাটমানি দিতে হয়। ওনারা পুরনো দিনের তৃণমূল কর্মী। দলে একটুও সম্মান পেতেন না। ফলে দীর্ঘদিনের ক্ষোভের বহিঃপ্রকাশ এটা।

যদিও এই যোগদানে গুরুত্ব দিতে নারাজ চাঁচল ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি রেজাউল খান। তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনের টিকিট ও অর্থের লোভ দেখিয়ে যোগদান করিয়েছে কংগ্রেস। তবে যারা কংগ্রেসে গেছে তারা কিছুদিনের মধ্যেই তৃণমূলে ফিরে আসবেন। এর জন্য দলে কোনোরকম প্রভাব পড়বে না। কারণ তারা সকলেই আগে কংগ্রেস, সিপিআইএম বা নির্দল করততেন। তৃণমূলে থাকলেও সক্রিয় ছিলেন না।

কংগ্রেসে যোগ দিচ্ছেন তৃণমূল কর্মীরা
ডিভিশন বেঞ্চেও ধাক্কা, নবম-দশমে ৮০৫ শিক্ষকের চাকরী বাতিলের নির্দেশ বহাল
কংগ্রেসে যোগ দিচ্ছেন তৃণমূল কর্মীরা
মার্চ মাসেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা - বাঁচতে কী করবেন? নির্দেশিকা কেন্দ্রের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in