TMC: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ - আক্রান্ত মন্ত্রী সুব্রত সাহা, বিধায়ক জীবনকৃষ্ণ সাহা

সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই ঘটনার জন্য সরাসরি বড়ঞা ব্লক তৃণমূলের সভাপতি গোলাম মুরশিদ এবং বড়ঞা ব্লক যুব তৃণমূল সভাপতি মাহে আলমের দিকে আঙুল তোলেন বিধায়ক জীবন কৃষ্ণ সাহা।
TMC: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ - আক্রান্ত মন্ত্রী সুব্রত সাহা, বিধায়ক জীবনকৃষ্ণ সাহা
মন্ত্রী সুব্রত সাহার গাড়ির ওপর হামলাছবি সৌজন্যে ভিডিওর স্ক্রিনশট

গোষ্ঠী কোন্দলের জেরে আহত হলেন মন্ত্রী সুব্রত সাহা। হামলা হয়েছে বিধায়ক জীবন কৃষ্ণ সাহার ওপরেও‌। মুর্শিদাবাদের বড়ঞাতে বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতির দিকে আঙুল তুলেছেন বিধায়ক।

কয়েকদিন আগে বর্ধমানের নতুন হাট এলাকায় পথদুর্ঘটনায় কান্দি মহকুমার বড়ঞা থানার সৈয়দপাড়া এলাকায় একই পরিবারের ৬ সদস্যের মৃত্যু হয়েছিল। বুধবার মৃতদের পরিবারের সাথে দেখা করতে যান রাজ‍্যের খাদ‍্য প্রক্রিয়াকরণ মন্ত্রী তথা সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহা, বড়ঞার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা সহ তৃণমূলের কয়েকজন নেতা।

অভিযোগ, সেখান থেকে ফিরে আসার সময় মন্ত্রী সুব্রত সাহার গাড়িতে অতর্কিতে হামলা চালায় কয়েকজন দুষ্কৃতি। ছোঁড়া হয় একাধিক ইট। হামলার ফলে মন্ত্রী গুরুতর জখম হন বলে জানা গেছে। কিছুক্ষণের মধ্যে বিশাল পুলিশ বাহিনী এসে মন্ত্রীকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই ঘটনার জন্য সরাসরি বড়ঞা ব্লক তৃণমূলের সভাপতি গোলাম মুরশিদ এবং বড়ঞা ব্লক যুব তৃণমূল সভাপতি মাহে আলমের দিকে আঙুল তোলেন জীবন কৃষ্ণ সাহা। যদিও সুব্রত সাহা জানিয়েছেন অন্ধকার থাকার কারণে কারা তাঁর উপর হামলা চালিয়েছে তা বুঝতে পারেন নি তিনি‌।

এর আগে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে বোমা হামলায় গুরুতর জখম হয়েছিলেন রাজ‍্যের আর এক মন্ত্রী জাকির হোসেন। গোষ্ঠী দ্বন্দ্বের কারণেই সেই হামলা হয়েছিল।

মন্ত্রী সুব্রত সাহার গাড়ির ওপর হামলা
মিডিয়াকে 'চটি চাটা' বলে আক্রমণ, দলের গোষ্ঠী কোন্দল নিয়ে প্রশ্ন করতেই মেজাজ সপ্তমে শুভেন্দুর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in