মিডিয়াকে 'চটি চাটা' বলে আক্রমণ, দলের গোষ্ঠী কোন্দল নিয়ে প্রশ্ন করতেই মেজাজ সপ্তমে শুভেন্দুর

উপনির্বাচন প্রসঙ্গে শুভেন্দু বলেন, বিজেপি একটি সর্বভারতীয় দল। শান্তিপুর বিধানসভার মানুষ উপনির্বাচনে বিজেপিকে ভোট দিয়ে আরো একবার জয়যুক্ত করবে। আমি আশাবাদী সবথেকে বেশি ভোটে লিড দেবে বিজেপি‌।
শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারীফাইল ছবি সংগৃহীত

দলের গোষ্ঠী কোন্দল নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন‌ বিজেপি নেতা তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মিডিয়াকে 'চটি চাটা' বলে আক্রমণ করলেন তিনি।

এদিন শান্তিপুর বিধানসভার উপনির্বাচন উপলক্ষ্যে দলের সাংগঠনিক কর্মী সভায় যোগ দেন শুভেন্দু অধিকারী। এছাড়া উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার সহ বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব। কর্মী বৈঠকের শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শুভেন্দু অধিকারী। তখনই গোষ্ঠী কোন্দল নিয়ে প্রশ্ন করলে মেজাজ হারান তিনি।

উপনির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিজেপি একটি সর্বভারতীয় দল। শান্তিপুর বিধানসভার মানুষ উপনির্বাচনে বিজেপিকে ভোট দিয়ে আরো একবার জয়যুক্ত করবে। আমি আশাবাদী সবথেকে বেশি ভোটে লিড দেবে বিজেপি‌। আর শান্তিপুরবাসীকে একটা কথাই বলবো শান্তিপুর একটি পূণ্যভূমি। তাই সকল শান্তিপুরবাসীর উদ্দেশ্যে রাধে রাধে।

উল্লেখ্য, আগামী ৩০ অক্টোবর শান্তিপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। উপনির্বাচনে শান্তিপুর বিধানসভায় চতুর্মুখী লড়াই হতে চলেছে। সদ‍্য সমাপ্ত বিধানসভার ভোটে শান্তিপুর বিধানসভায় জয়যুক্ত হয়েছিল বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। কিন্তু তিনি সাংসদও বটে। তাই বিধায়ক পদ থেকে পদত্যাগ করেছেন। ফলে শান্তিপুর বিধানসভায় আবারও উপনির্বাচন হতে চলেছে।

দ্বিতীয়বারের লড়াইয়ে জায়গা ছাড়তে নারাজ বিজেপি। রবিবার বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে এবং কর্মীদের মনোবল চাঙ্গা করতে শান্তিপুরের একটি বেসরকারি লজে কর্মীসভার আয়োজন করে বিজেপি। সেখানেই উপস্থিত ছিলেন বিধানসভায় বিজেপির দলনেতা শুভেন্দু অধিকারী।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in