'ডাকাত গদ্দার' - নাম না করেই দলের প্রাক্তন নেতাকে প্রশাসনিক মঞ্চ থেকে কটাক্ষ মমতা ব্যানার্জির

তিনি আরও বলেন, মাননীয় আদালতকে দু'পায়ে প্রণাম করে বলব একবার খোঁজ নিয়ে দেখুন। অন্যরা অন্যায় করলে নিশ্চয়ই ব্যবস্থা নেবেন। আমরা ন্যয় বিচারে বিশ্বাস করি।
মমতা ব্যানার্জি
মমতা ব্যানার্জিছবি - মমতা ব্যানার্জির ফেসবুক থেকে স্ক্রিনশট

মালদায় প্রশাসনিক সভায় গিয়ে নিয়োগ দুর্নীতি নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পুরুলিয়ার চাকরির কোটা কেটে দিয়েছিল তাঁর দলেরই প্রাক্তন সদস্যদের মধ্যে একজন। সে বিষয়ে আদালতের দৃষ্টি আকর্ষণও করেন তিনি।

নাম না করেই প্রশাসনিক মঞ্চ থেকে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাকে গদ্দার বলে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, একসময়ে দেখলাম পুরুলিয়ার ছেলেমেয়রা চাকরি পাচ্ছে না। পুরুলিয়ার কোটাই কেটে দিয়েছিল। কয়েকটা ডাকাত গদ্দার আমার দল থেকে বিদায় নিয়েছে। তারাই এইসব কাজগুলি করেছে।

তিনি আরও বলেন, 'মাননীয় আদালতকে দু'পায়ে প্রণাম করে বলব একবার খোঁজ নিয়ে দেখুন। অন্যরা অন্যায় করলে নিশ্চয়ই ব্যবস্থা নেবেন। আমরা ন্যয় বিচারে বিশ্বাস করি। কিন্তু একবারও জেনেছেন, যিনি আজকে সর্বস্ব বিশারদ হয়ে বলে দিচ্ছে একশো দিনের, আবাস যোজনার, রাস্তার টাকা দেবে না যেন মনে হচ্ছে নিজের পকেটের টাকা দিচ্ছে'।

পাশাপাশি তিনি বলেন, যখন শিক্ষক নিয়োগ হয়েছিল আমি কিছু বলিনি। আদালতে এটি বিচারাধীন বিষয়। আমি আশা করি ভালো বিচার হবে। সাময়িকভাবে কেউ কেউ ভুল বুঝতেই পারে। তবে অন্যায় করলে আমাদের দায়িত্ব নয়। আবার কেউ আছে মাছের তেলে মাছ ভেজে নিন্দা করে বেরায়।

এছাড়া কেন্দ্রের বিরুদ্ধেও সুর চড়ান মুখ্যমন্ত্রী। আমাকে কটূ কথা বললে আমি শুনব। কিন্তু প্রাপ্য টাকা আমাকে দিতে হবে। ওরা বলছে আমরা চুরি করেছি। আমরা যদি চোর হই তাহলে ওরা ডাকাত। আমাদের লক্ষ লক্ষ কোটি টাকা বকেয়া আছে। কিন্তু কেন্দ্র সেগুলো দিচ্ছে না। বদলে বদনাম করে চলেছে।

মমতা ব্যানার্জি
নিয়োগ দুর্নীতির তদন্ত থেকে বাদ CBI অফিসার সোমনাথ, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ ঘিরে জল্পনা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in