Singur: গ্যাসের দামবৃদ্ধি নিয়ে গ্রামবাসীদের ক্ষোভের মুখে লকেট চট্টোপাধ্যায়, অস্বস্তিতে বিজেপি

ঐ এলাকার মহিলারা বলেন, লকডাউনের সময় উজ্জ্বলা প্রকল্পে গ্যাস পেলেও অনেকে তা থেকে বঞ্চিত হয়েছেন। এমনকি কেরোসিন তেলের যেভাবে দাম বাড়ছে তা নিয়েও প্রশ্ন তোলেন তাঁরা।
লকেট চট্টোপাধ্যায়
লকেট চট্টোপাধ্যায়গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

রান্নার গ্যাসের দামবৃদ্ধি নিয়ে গ্রামবাসীদের রোষের মুখে পড়লেন লকেট চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সিঙ্গুরে গিয়েছিলেন দলীয় কর্মসূচিতে যোগদান করতে। সেইখানেই বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন তিনি।

দেশ জুড়ে বেড়েই চলেছে গ্যাসের দাম। বারবার দামবৃদ্ধির ফলে মধ্যবিত্তের জীবন দুর্বিষহ হয়ে উঠছে। এর মধ্যেই সিঙ্গুরে কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা সকল গ্রামবাসী পাচ্ছে কিনা তা জানতে চান লকেট। লকেটের প্রশ্ন শোনার পর ক্ষোভ উগরে দেন ঐ এলাকার মহিলারা। তাঁরা বলেন, লকডাউনের সময় উজ্জ্বলা প্রকল্পে গ্যাস পেলেও অনেকে তা থেকে বঞ্চিত হয়েছেন। এমনকি কেরোসিন তেলের যেভাবে দাম বাড়ছে তা নিয়েও প্রশ্ন তোলেন তাঁরা।

গ্রামবাসীদের সমস্ত অভিযোগ মোবাইলে লিখে নেন বিজেপি নেত্রী। তিনি জানান, যাঁরা কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পাচ্ছে না তাঁদের নাম লিপিবদ্ধ করা হয়েছে। মোবাইলে তাঁদের অভিযোগ লিখে কেন্দ্রীয় সরকারের কাছে পাঠানো হবে। যাতে তাঁরা সঠিক ও স্বচ্ছভাবে সমস্ত সুযোগ সুবিধা পান। তিনি এও বলেন কিছুদিন আগে গ্যাসের দাম প্রায় ২০০ টাকা কমানো হয়েছিল। বিভিন্ন সময় আন্তর্জাতিক বাজারদর বিভিন্ন থাকার জন্য গ্যাসের দাম বাড়ানো কমানো হয়।

উল্লেখ্য, দেশে মুদ্রাস্ফীতির হার বর্তমানে সর্বোচ্চ। পেট্রোল-ডিজেলের লাগাতার মূল্যবৃদ্ধিতে নিত্য প্রয়োজনীয় সমস্ত জিনিসের দাম হু-হু করে বাড়ছে। গৃহস্থের হেঁসেলেও তার প্রভাব পড়েছে। ভোজ্য তেল থেকে শুরু করে সবজি-মাছ সমস্ত কিছুর দাম বাড়ছে।

লকেট চট্টোপাধ্যায়
WB BJP: "আপনারও নাকি যাওয়ার তালিকায় নাম আছে?" - দলীয় কর্মীদের প্রশ্নে মেজাজ হারালেন লকেট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in