WB BJP: "আপনারও নাকি যাওয়ার তালিকায় নাম আছে?" - দলীয় কর্মীদের প্রশ্নে মেজাজ হারালেন লকেট

ক নেতা লকেটের উদ্দেশ্যে বলেন, "অর্জুন সিংও অনেক বড় বড় কথা বলেছিলেন। তারপরে কী হয়েছে আমরা সবাই দেখেছি।"
WB BJP: "আপনারও নাকি যাওয়ার তালিকায় নাম আছে?" - দলীয় কর্মীদের প্রশ্নে মেজাজ হারালেন লকেট
গ্রাফিক্স - নিজস্ব

সম্প্রতি ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। রাজনৈতিক মহলে গুঞ্জন আরও অনেক বিজেপি নেতাই তৃণমূলে যোগ দেওয়ার জন্য পা বাড়িয়ে আছেন এবং সেই তালিকায় নাকি হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নামও রয়েছে। এই নিয়ে আজ দলীয় নেতা কর্মীদের প্রশ্নের মুখে পড়ে মেজাজ হারালেন হুগলির বিজেপি সাংসদ।

শুক্রবার বর্ধমানে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দিতে আসেন লকেট চট্টোপাধ্যায়। সেখানেই তাঁকে ঘিরে ক্ষোভপ্রকাশ করেন উত্তেজিত দলীয় নেতা-কর্মীরা। গত লোকসভা নির্বাচনের পর বিজেপির একের পর এক সাংসদ, বিধায়ক সহ নেতা-কর্মীরা দলত্যাগ করার ফলে দলের অন্দরে উদ্বেগ তৈরী হয়েছে। কেউ কেউ বলছেন ক্রমাগত দলত্যাগের ঘটনা নীচুতলার কর্মীদের মনোবল ভেঙে দিচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী, এদিন সাংগঠনিক বৈঠকে বিজেপির নেতা-কর্মীরা লকেটকে প্রশ্ন করেন, "আপনি থাকছেন তো? আপনার নামও নাকি যাওয়ার তালিকায় রয়েছে?" এই ধরণের প্রশ্নের মুখে পড়ে কার্যত ঘাবড়ে যান বিজেপি নেত্রী। দলীয় নেতা-কর্মীদের উপর চিৎকার করে ওঠেন তিনি। মেজাজ হারিয়ে ফেলে জবাবে তিনি বলেন, "আপনারা চুপ করুন। কারও বিরুদ্ধে অভিযোগ করলেই হবে না। আমি যাচ্ছি, এরকম কোনও ইঙ্গিত আপনারা পেয়েছেন নাকি?"

বৈঠকে তিনি আরও বলেন, "আমাদের কর্মীদের মনোবল দুর্বল করার জন্য বিভিন্ন ধরণের কথা বলা হচ্ছে। ২০১৯ সালে যাঁরা লোকসভা নির্বাচনে জিতিয়েছিলেন, তাঁরা কেউ দল ছেড়ে যাননি। যাঁরা নিজেদের আখের গোছাতে পার্টিতে এসেছেন, তাঁরা চলে যেতে পারেন। তাঁরা চলে গেলে দলটা ফিল্টার হবে।"

যদিও এই ঘটনার পরেও জল্পনা কাটেনি বিজেপির অন্দরে। এক নেতা লকেটের উদ্দেশ্যে বলেন,"অর্জুন সিংও অনেক বড় বড় কথা বলেছিলেন। তারপরে কী হয়েছে আমরা সবাই দেখেছি।"

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও বহুবার বিভিন্ন ঘটনার জেরে দলের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। গত ১২ এপ্রিল রাজ্যের আসানসোল ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন হয়েছিল। কিন্তু দুটি কেন্দ্রের একটিতেও নির্বাচনী প্রচারে বিজেপির হয়ে তারকা প্রচারকের তালিকায় নাম ছিল না লকেটের। এই ঘটনায় অভিমান করে বিজেপি নেত্রী বলেন, "বিজেপির হয়তো আর আমাকে প্রয়োজন নেই। আমাকে দল কেন তারকা প্রচারকের তালিকায় রাখেনি, তা দলই ভালো বলতে পারবে। মনে হয়, আমাকে যোগ্য মনে হয়নি।"

WB BJP: "আপনারও নাকি যাওয়ার তালিকায় নাম আছে?" - দলীয় কর্মীদের প্রশ্নে মেজাজ হারালেন লকেট
‘বিজেপির হয়তো আর আমাকে প্রয়োজন নেই’ - তারকা প্রচারকের তালিকা থেকে বাদ পড়ে অভিমানী লকেট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in