WB BJP: চুঁচুড়ায় তালাবন্ধ পার্টি অফিস! চাবির হদিশ নেই, ক্ষোভ প্রকাশ করে ফিরে গেলেন জে পি নাড্ডা

উত্তপ্ত পরিস্থিতির মাঝেই নাড্ডার সামনে এক দলীয় কর্মী রসিকতা করে প্রকাশ্যে গেয়ে ওঠেন "অউর চাবি খো যায়ে!"। এর ফলে প্রবল অস্বস্তিতে পড়তে হয় জেলার নেতাদের।
WB BJP: চুঁচুড়ায় তালাবন্ধ পার্টি অফিস! চাবির হদিশ নেই, ক্ষোভ প্রকাশ করে ফিরে গেলেন জে পি নাড্ডা
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

দলীয় কার্যালয়ে তালাবন্ধ। চাবির হদিশ নেই কোথাও। হুগলির চুঁচুড়ায় বিজেপির দলীয় কার্যালয়ে প্রবেশই করতে পারলেন না বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। দলের নেতা কর্মীদের সামনেই ক্ষোভ প্রকাশ করে ফিরে গেলেন তিনি।

মঙ্গলবার বঙ্গসফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। কিন্তু সফরে এসেই তাঁকে পড়তে হল মহা বিপাকে। সূত্রের খবর, বুধবার চুঁচুড়ার বন্দেমাতরম ভবন পরিদর্শনে গিয়েছিলেন জয়প্রকাশ নাড্ডা। সেখান থেকে বিবেকানন্দ রোড দিয়ে চন্দননগরের রাসবিহারী বসু রিসার্চ ইন্সটিটিউটে যাওয়ার সময় পথে বিজেপি হুগলি সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়টিতে নাড্ডা যেতে চেয়েছিলেন। বেলা পৌনে বারোটা নাগাদ সেই দলীয় কার্যালয়ে যাওয়ার জন্য হুগলির ৩ নম্বর গেটের সরু রাস্তায় নাড্ডার ২৫টি গাড়ির কনভয়ে ঢুকে পড়েছিল। ঠিক সেই সময় দলীয় কার্যালয়ে বড় তালা ঝুলছিল। কিন্তু হদিস মেলেনি চাবির।

চাবি খুঁজে না পাওয়ার কারণে পার্টি অফিসের সামনেই দলীয় কর্মীদের মধ্যে বচসা এবং দোষারোপ করা শুরু হয়। নাড্ডাকে ভিতরে নিয়ে যেতে ছুটে আসেন আরও বেশকিছু বিজেপি কর্মী। চাবি না পাওয়ায় বাধ্য হয়ে তাঁদের মধ্যে কিছুজন তালা ভাঙতে উদ্যত হয়। এই ঘটনার জেরে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় তীব্র ভর্ৎসনা করেন বিজেপি নেতা দীপাঞ্জন গুহকে। কিন্তু সেই উত্তপ্ত পরিস্থিতির মাঝেই এক দলীয় কর্মী রসিকতা করে প্রকাশ্যে গেয়ে ওঠেন "অউর চাবি খো যায়ে!"। এর ফলে প্রবল অস্বস্তিতে পড়তে হয় জেলার নেতাদের।

অন্যদিকে সরু জায়গায় ২৫টি গাড়ির কনভয় ঢুকে যাওয়াতে যানজট লেগে গিয়েছিল। ফলে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তারক্ষীতে মোড়া নাড্ডার গাড়ি চন্দননগরের দিকে ঘোরানো শুরু হয়। ক্ষুব্ধ হয়ে ফিরে যান জে পি নাড্ডা। তাঁর সামনে প্রকাশ্যে চলে আসে দলের ভিতরের অন্তর্দ্বন্দ্ব।

এ প্রসঙ্গে চন্দননগর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক জানান, "ভিআইপি-র স্কেডিউলে দলীয় কার্যালয়ে যাওয়ার কোনও পরিকল্পনা ছিল না। চুঁচুড়া থেকে চন্দননগর যাওয়ার পথে হঠাৎই জে পি নাড্ডার কনভয় দলীয় কার্যালয়ের রাস্তয় ঢুকে পড়ে। কয়েক মিনিটের মধ্যে ফের কনভয় চন্দননগর রওনা হয়।"

দলীয় কর্মীদের একাংশের দাবি, নাড্ডাকে সবাই দেখতে গিয়েছিল বলেই পার্টিঅফিস বন্ধ ছিল। এ প্রসঙ্গে বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউ বলেন, "দলের সর্বভারতীয় সভাপতি এসেছেন বলে কথা। তাই কার্যালয়ের কেয়ারটেকারও হয়তো তাঁকে দেখতে গিয়েছিলেন। তাই কার্যালয় বন্ধ ছিল। তবে, কার্যালয়ের দিকে কোনও কনভয় ঢোকেনি।" তবে পার্টিঅফিসের কেয়ারটেকার উজ্জ্বল ভৌমিকের দাবি, "আমি অফিসেই ছিলাম। নাড্ডাজিকে দেখতে যাইনি। নাড্ডাজি এখানে আসেননি।"

WB BJP: চুঁচুড়ায় তালাবন্ধ পার্টি অফিস! চাবির হদিশ নেই, ক্ষোভ প্রকাশ করে ফিরে গেলেন জে পি নাড্ডা
WB BJP: ব্যানারে আছেন, মিছিলে নেই! লকেটকে ছাড়াই হুগলিতে বিজেপির কর্মসূচি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in