'আমার যাবার সময় হল, দাও বিদায়!' - ফেসবুক পোস্টে দলত্যাগের ঘোষণা তৃণমূল বিধায়কের

সারা রাজ্য জুড়ে যেখানে একের পর এক দুর্নীতিতে নাম জড়াচ্ছে রাজ্য সরকারের, সেখানে তৃণমূল বিধায়ক সমীর কুমার পাঁজার দলত্যাগের সিদ্ধান্তে যথেষ্ট অস্বস্তিতে ভুগছে ঘাসফুল শিবির।
সমীর কুমার পাঁজা
সমীর কুমার পাঁজাছবি - সমীর পাঁজার নিজস্ব ফেসবুক পেজ

ফের ভাঙন ঘাসফুল শিবিরে। দলের প্রতি ঘোর অনাস্থা এবং ক্ষোভ প্রকাশ করেছেন ফেসবুকে। পাশাপাশি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে দল থেকে ইস্তফা দিতে চাইলেন খোদ তৃণমূল বিধায়ক। শনিবার নিজের ফেসবুক পেজে এমনই এক পোস্ট করে দলত্যাগ করতে চেয়েছেন হাওড়ার উদয়নারায়নপুরের তৃণমূল বিধায়ক সমীর কুমার পাঁজা।

নিজস্ব ফেসবুক পেজে মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, "হ্যাঁ আমার এই মহান নেত্রী টা আছে বলেই, আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে।"

তাঁর আরও বক্তব্য, "আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাই না আমি। নাহলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে, তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে.....?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!"

সমীর পাঁজার ফেসবুক পোস্ট
সমীর পাঁজার ফেসবুক পোস্টছবি - স্ক্রিনশট

কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন সমীর। দলের জন্মলগ্ন থেকে একইভাবে কাজ করেছেন তিনি। তবে হঠাৎ করেই দলত্যাগের সিদ্ধান্ত কাদের জন্য তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। উনি এই মুহূর্তে ঠিক কী ভাবছেন বা অন্য কোনও দলে যুক্ত হতে চাইছেন কিনা সে বিষয়ে পিপলস রিপোর্টারের তরফ থেকে ওঁনার সাথে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। কিন্তু কোনও প্রতিক্রিয়া মেলেনি তৃণমূল বিধায়কের তরফে।

সারা রাজ্য জুড়ে যেখানে একের পর এক দুর্নীতিতে নাম জড়াচ্ছে রাজ্য সরকারের, শাসক দলের হেভিওয়েট নেতারা জেলবন্দী, 'চোর চোর' বলে মিটিং-মিছিল-পথসভায় লাগাতার আক্রমণ করছে বিরোধীরা, সেখানে তৃণমূল বিধায়কের দলত্যাগের সিদ্ধান্তে যথেষ্ট অস্বস্তিতে ভুগছে ঘাসফুল শিবির। সমীর পাঁজার ফেসবুক পোস্ট ঘিরে ইতিমধ্যেই তুঙ্গে জল্পনা।

সমীর কুমার পাঁজা
TET Scam: হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ মানিক ভট্টাচার্য

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in