CPIM কী জোর করে নাসিরুদ্দিন শাহকে দিয়ে ভিডিও রেকর্ড করিয়েছে! কটাক্ষ বাবুল সুপ্রিয়র

একটি ভিডিও বার্তায় বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে সিপিআই(এম) প্রার্থী সায়রা শাহ হালিমের হয়ে ভোট চেয়েছেন নাসিরুদ্দিন শাহ। ভোটারদের গভীরভাবে ভাবনাচিন্তা করে, তারপর ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।
বাউল সুপ্রিয়, নাসিরুদ্দিন শাহ, সায়রা শাহ হালিম
বাউল সুপ্রিয়, নাসিরুদ্দিন শাহ, সায়রা শাহ হালিমফাইল চিত্র

বালিগঞ্জ উপনির্বাচনে বামপ্রার্থী সায়রা শাহ হালিমের সমর্থনে সিপিআই(এম) জোর করে বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহকে দিয়ে ভিডিও বানিয়েছে। এমনই কটাক্ষ করলেন বালিগঞ্জের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। এই ভিডিওতে বলিউড তারকাকে অনেক বিষণ্ণ দেখাচ্ছে বলে মনে হয়েছে বাবুলের। তাই তিনি এই ভিডিও নিয়ে প্রশ্ন তুলে একটি টুইট করেছেন। বাবুল টুইটে নাসিরের প্রশংসাও করেন।

ভাইজি সায়রা সমর্থনে কী ভিডিও বার্তা দিয়েছেন নাসিরুদ্দিন শাহ? তাঁর বক্তব্য, ‘বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বাসিন্দাদের কাছে এটা স্পষ্ট যে, তাঁরা কাকে বেছে নেবেন। যিনি মানুষের হয়ে কাজ করবেন এমন একজনকে বাছবেন, নাকি রং বদলানো সুযোগসন্ধানী, সমাজে বিদ্বেষ ছড়ায় এমন কাউকে বেছে নেবেন।’ ভিডিওয় নাসির বলেছিলেন, তিনি সিপিএমের হয়ে নয়, একজন স্বাধীন ব্যক্তি ও কাকা হিসেবে ভাইঝি সায়রার কথা বলছেন।

প্রসঙ্গত, আগামী ১২ এপ্রিল ভোট। জবাবে সায়রার প্রতিদ্বন্দ্বী বাবুল নিজের টুইটে লিখলেন, ‘আমরা সবাই নাসিরুদ্দিন শাহকে ভালবাসি, সম্মান করি। কিংবদন্তি এবার স্নেহশীল কাকার ভূমিকায় অংশ নিয়েছেন। তাঁর অভিনীত কত ছবিই আমরা দেখেছি। পদ্মশ্রী, পদ্মভূষণও পেয়েছেন।’

তার পরই সিপিআই(এম)কে টেনে খোঁচা দিয়েছেন আসানসোলের প্রাক্তন সাংসদ। লেখেন, ‘ দুঃখজনক ভাবে ভিডিওয় তাঁকে খুব বিষণ্ণ বলে মনে হয়েছে। মনে হয় সিপিএম ওঁকে জোর করে এই রেকর্ড করিয়েছে। যদিও রেকর্ডটি খুব মিষ্টি ছিল।’

এই সংক্রান্ত তিনি দু’বার টুইট করেছেন। প্রথমে রিটুইট করেছেন সায়রার সেই টুইট, যেখানে নাসিরের ভিডিওবার্তাটি শেয়ার করা হয়েছে। দ্বিতীয়বার বাবুল এই বক্তব্যের সঙ্গেই নাসির অভিনীত কয়েকটি ছবির পোস্টার শেয়ার করেছেন।

বাউল সুপ্রিয়, নাসিরুদ্দিন শাহ, সায়রা শাহ হালিম
'সৎ, দায়বদ্ধ প্রার্থীর পক্ষে থাকুন' - বালিগঞ্জের CPIM প্রার্থীর হয়ে ভোট চাইলেন নাসিরুদ্দিন শাহ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in