WB BJP: 'উনি থাকলে তৃণমূলের দরকার হবে না'- দিলীপের কটাক্ষের নিশানায় ফের তথাগত রায়
গ্রাফিক্স - নিজস্ব

WB BJP: 'উনি থাকলে তৃণমূলের দরকার হবে না'- দিলীপের কটাক্ষের নিশানায় ফের তথাগত রায়

এবার বাকিদেরও সঙ্গে নিয়ে নিন। সঙ্গে কেডিএসএ-কেও নিয়ে নিন। আপনি এখন মুখ্যমন্ত্রী। আর কী চাই আপনার?- মুখ্যমন্ত্রীকে কটাক্ষ তথাগতর।

রাজ্য বিজেপির অভ্যন্তরে দলবদলের পালা অব্যাহত। একের পর এক নেতা, কর্মীদের দলত্যাগ করার ঘটনায় কার্যত রোষে ফেটে পড়ছে দলের একাংশ। অর্জুন সিং-এর সম্প্রতি দলত্যাগ করার প্রসঙ্গে এবার ক্ষোভ উগরে দিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়

এ প্রসঙ্গে সম্প্রতি একটি ট্যুইটে তিনি লেখেন, "মমতা আপনি বিজেপির অন্দরে ট্রয়ের ঘোড়া ঢুকিয়ে দিতে সফল হয়েছেন। কেডিএসএ গ্যাং তাঁদের জামাই আদর করে দলে স্বাগত জানিয়েছে। তাঁদের টাকা দিয়েছে, টিকিট দিয়েছে, সব দিয়েছে। বিজেপিকে হাসির পাত্র করে তুলেছে কেডিএসএ।"

অর্জুন সিং-এর ঘরওয়াপসিকে জানাই স্বাগত জানিয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে ক্ষুব্ধ হয়ে তথাগত আরও লেখেন, "এবার বাকিদেরও সঙ্গে নিয়ে নিন। সঙ্গে কেডিএসএ-কেও নিয়ে নিন। আপনি এখন মুখ্যমন্ত্রী। আর কী চাই আপনার?" উল্লেখ্য, কেডিএসএ বলতে কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকে বুঝিয়েছেন।

অন্যদিকে তথাগত রায়ের কটাক্ষের পাল্টা হিসেবে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, "উনি থাকলে তৃণমূলের দরকার হবে না।"

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে বিজেপির বহু নেতা, কর্মীরা দল ছেড়ে অন্য দলে যোগদান করলে সে ব্যাপারে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছিলেন তথাগত রায়। জয়প্রকাশ সরকার বিজেপি থেকে তৃণমূলে যাওয়ার পর ক্ষুব্ধ তথাগত ট্যুইটের মাধ্যমে বলেন, "যারা চলে যাবেন তাঁদের যাওয়াকে আমি স্বাগত জানাই। বিজেপিতে আমরা এমন লোক চাই যারা বিজেপির আদর্শে আকৃষ্ট হয়ে আসবেন। যেরকম আমরা এসেছিলাম। সেসময় বিজেপি সিকি শতাংশ ভোট পেত। আমরা এখনও টিকে আছি।"

'২১-এর বিধানসভা নির্বাচনের পর থেকে একের পর এক নেতা, কর্মীদের দলবদল বিজেপিকে চাপের মুখে ফেলেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। সম্প্রতি তৃণমূল নেতা অভিষেক ব্যানার্জীর হাত ধরে অর্জুন সিং-এর পুনরায় তৃণমূলের ফিরে যাওয়ার পর নিউটাউনের একটি হোটেলে সাংগঠনিক বৈঠকের ডাক দিয়েছে বিজেপি।

WB BJP: 'উনি থাকলে তৃণমূলের দরকার হবে না'- দিলীপের কটাক্ষের নিশানায় ফের তথাগত রায়
BJP: ফাটা ডিমে তা দিয়ে আর কী ফল পাবে? ফের বিজেপি নেতৃত্বকে নজিরবিহীন আক্রমণে তথাগত রায়

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in