হাতে চুড়ি বিঁধিয়ে বসে থাকব, এমন মন্ত্রী আমি নই - শীতলকুচির সভায় বেলাগাম উদয়ন গুহ

আমাদের ছেলেদের মারধর করলে আমরাও চুপ করে বসে থাকব না। ওরা একটা মারলে, আমরা দুটো মারব। একথা যেন বিজেপি মনে রাখে। - বিজেপিকে নিশানা উদয়নের
উদয়ন গুহ
উদয়ন গুহছবি - সংগৃহীত

ফের বেলাগাম মন্তব্য করে বিতর্কের শিরোনামে উঠে এলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। শীতলকুচির সভা থেকে বিজেপিকে নিশানা করে কার্যত একের পর এক হুঁশিয়ারি ছুঁড়ে দিলেন তিনি।

মঙ্গলবার, কোচবিহারের শীতলকুচিতে তৃণমূলের সভা ছিল। সভায় বক্তব্য রাখার সময় বিজেপির বিরুদ্ধে ক্রমাগত হুঁশিয়ারি দেন তৃণমূল বিধায়ক। তিনি বলেন, আমাদের ছেলেদের মারধর করলে আমরাও চুপ করে বসে থাকব না। হাতে চুড়ি বিঁধিয়ে বসে থাকব, এমন মন্ত্রী আমি নই। ওরা একটা মারলে, আমরা দুটো মারব। একথা যেন বিজেপি মনে রাখে।

উদয়ন গুহর এই ধরণের বিষ্ফোরক মন্তব্যের জেরে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর বিতর্ক। তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপির কর্মীরা। গত রবিবার কোচবিহারের শীতলকুচিতে বিজেপির মিছিল ছিল। সেই মিছিলে বোমাবাজির অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে পাল্টা হামলার অভিযোগ তোলে তৃণমূল। তারপরেই মঙ্গলবারের সভা থেকে তৃণমূলের সভা থেকে মন্ত্রীর এই ধরণের মন্তব্য যেন কার্যত আগুনে ঘি ঢেলে দিল।

বিজেপি উদয়নের মন্তব্যের প্রতিবাদ করলেও তৃণমূলের তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রসঙ্গত, এর আগেও তৃণমূল বিধায়কের বিষ্ফোরক মন্তব্য বহুবার বিতর্কের জন্ম দিয়েছে। এর আগে গোরু পাচার মামলায় তিনি বলেছিলেন, বহু নেতার বিরুদ্ধে পাচারের অভিযোগ রয়েছে। সেখানে দু-চারটে গোরু হতেই পারে।

উদয়ন গুহ
কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগম্বর কামাত সহ ৮ বিধায়কের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in