মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই রাতারাতি বীরভূম, পশ্চিম মেদিনীপুর থেকে কয়েকশো তাজা বোমা উদ্ধার

গতকালই বীরভূমের বগটুইয়ে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচুর অস্ত্র-বোমা লুকিয়ে রাখা হয়েছে। এরপর রাতারাতি সেই বীরভূম থেকে কয়েকশ বোমা উদ্ধার করল পুলিশ।
মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই রাতারাতি বীরভূম, পশ্চিম মেদিনীপুর থেকে কয়েকশো তাজা বোমা উদ্ধার
বীরভূমে উদ্ধার হওয়া বোমাছবি সৌজন্যেে ভিডিওর স্ক্রিনশট

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই রাতারাতি রাজ্যের বিভিন্ন জায়গা থেকে তাজা বোমা উদ্ধার করল পুলিশ। বীরভূম থেকে প্রায় ২০০টি এবং পশ্চিম মেদিনীপুর থেকে প্রায় ১০০টি বোমা উদ্ধার করেছে পুলিশ।

গতকালই বীরভূমের বগটুইয়ে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচুর অস্ত্র-বোমা লুকিয়ে রাখা হয়েছে। পুলিশ কর্তাদের সব খুঁজে বার করার নির্দেশ দিয়েছিলেন তিনি। এরপর রাতারাতি সেই বীরভূম থেকে কয়েকশ বোমা উদ্ধার করল পুলিশ। বীরভূমের মাড়গ্রাম থানার ছোট ডাঙাল গ্রামের ক্যানেলের কাছে ছটি ব্যারেলে বোমাগুলি রাখা ছিল। সূত্র মারফত খবর পেয়ে মাড়গ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমা গুলি উদ্ধার করে। ঘটনাস্থল এই মুহূর্তে ঘিরে রেখেছে পুলিশ। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও।

অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের কেশপুরেও ৪ বালতি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। কেশপুরের ধলহরা ১৩ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার একটি জঙ্গলের মধ্যে থেকে বোমাগুলি উদ্ধার করা হয়েছে। বম্ব স্কোয়াদকে খবর দেওয়া হয়েছে।

 বীরভূমে উদ্ধার হওয়া বোমা
Rampurhat Case: রাজ্য পুলিশে আস্থা নয়, বগটুই-কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ কলকাতা হাইকোর্টের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.