বিজেপিতে ভাঙন অব্যাহত, জগৎবল্লভপুরে বিজেপি নেতা সহ কয়েকশো কর্মী তৃণমূলে
নিজস্ব চিত্র

বিজেপিতে ভাঙন অব্যাহত, জগৎবল্লভপুরে বিজেপি নেতা সহ কয়েকশো কর্মী তৃণমূলে

ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয় বারের জন্য ক্ষমতাই এসেছে তৃণমূল, তার পর থেকেই তৃণমূলে আসার হিড়িক পড়ে গেছে, ব্যাপক ভাঙন ধরেছে বিজেপির সাংগঠনিক স্তরে।

বিজেপিতে ভাঙন অব্যাহত। জগৎবল্লভপুরে বেশ কয়েকজন বিজেপি নেতা সহ প্রায় কয়েকশো বিজেপি কর্মী বিধায়ক সীতানাথ ঘোষের হাত ধরে তৃণমূলে যোগদান করলেন আজ। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয় বারের জন্য ক্ষমতায় পর থেকেই বিজেপি থেকে তৃণমূলে আসার হিড়িক পড়ে গেছে। ব্যাপক ভাঙন ধরেছে বিজেপির সাংগঠনিক স্তরে।

বিধানসভা ভোটের পর থেকে একেবারে ধস নেমেছে বিজেপিতে। একের পর এক বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছেন। ২০২১ শে নীলবাড়ি দখলের লড়াইয়ে সর্বস্ব দিয়ে ঝাপিয়ে ছিলো বিজেপি। বিজেপির তাবড় তাবড় নেতা মন্ত্রীরা রোজ রুটিং বানিয়ে বাংলা সফর করছিলেন। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী পশ্চিমবাংলায় প্রায় ডেরা বেঁধেছিলেন বললেই চলে। একের পর এক তৃণমূল নেতারা দল ছেড়ে বিজেপিতে গিয়েছিল। সেই সময় প্রায় তাসের ঘরের মতো ভেঙে পড়ছিলো তৃণমূল। এবার তার উলটপূরান হচ্ছে।

বিজেপিতে ভাঙন অব্যাহত, জগৎবল্লভপুরে বিজেপি নেতা সহ কয়েকশো কর্মী তৃণমূলে
'মন-প্রাণ তৃণমূল কংগ্রেসেই পড়েছিল' - তৃণমূলে যোগ দিলেন কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক

এদিন জগৎবল্লভপুরের বেশ কয়েকজন বিজেপি নেতা সহ প্রায় কয়েকশো বিজেপি কর্মী স্থানীয় বিধায়ক সীতানাথ ঘোষের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তাঁরা বলেন, বিজেপিতে থেকে কোনোরকম কাজ করতে পারছি না আমরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হওয়ার জন্যই আমাদের এই সিদ্ধান্ত।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in