Tathagata-Dilip: 'কত দিন আর লজ্জা পাবেন? দল ছেড়ে দিন' - এবার তথাগতকে কটাক্ষ দিলীপ ঘোষের

এতদিন তথাগত তাঁকে বারবার কটাক্ষ করেছেন, বিদ্রূপ করেছেন। কিন্তু পাল্টা দিলীপ ঘোষকে সেভাবে কিছু বলতে শোনা যায়নি। এবার পাল্টা বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ।
Tathagata-Dilip: 'কত দিন আর লজ্জা পাবেন? দল ছেড়ে দিন' - এবার তথাগতকে কটাক্ষ দিলীপ ঘোষের
তথাগত রায়, দিলীপ ঘোষফাইল চিত্র

প্রবীণ বিজেপি নেতা তথাগত রায়কে এবার একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এতদিন তথাগত তাঁকে বারবার কটাক্ষ করেছেন, বিদ্রূপ করেছেন। কিন্তু পাল্টা দিলীপ ঘোষকে সেভাবে কিছু বলতে শোনা যায়নি। কিন্তু আর নয়। এবার পাল্টা বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

শনিবার নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে গিয়ে তথাগত রায় প্রসঙ্গে মেদিনীপুরের সাংসদ বলেন, 'কত দিন আর লজ্জা পাবেন? দল ছেড়ে দিন।' তিনি সরাসরি বলেন, যাঁরা দলের জন্য কিছু করেননি, তাঁরাই দলের বেশি ক্ষতি করেন।

বিধানসভা নির্বাচনের পর রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনেও মুখ থুবড়ে পড়েছে বিজেপি। তিন কেন্দ্রে জামানত জব্দ হয়েছে। এই ফল সামনে আসাতেই দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়রা ভাঁড়ামো করছেন বলে সোশ্যাল মিডিয়ায় সরব হন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

রাজীব বন্দ্যোপাধ্যায় ফের তৃণমূলে ফেরার পর সোশ্যাল মিডিয়ায় দলবদলুদের নিশানা করেছিলেন দিলীপ ঘোষ। ‘দালাল’ বলে উল্লেখ করেছিলেন। সেই পোস্টকে নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেন তথাগত। তিনি লিখেছিলেন, ‘জুলিয়াস সিজারের মতো Vini Vidi Vici। এখন ভাঁড়ামো করলে হবে? আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই। লজ্জা হয়।’

টুইটারে তিনি আরও লেখেন, ‘আমি প্রকাশ্যে বিজেপি নেতাদের নিন্দা করেছি বলে কেউ কেউ মর্মাহত হয়েছেন। শুনে নিন। নির্বাচনের আগে প্রকাশ্যে একটি কথাও বলিনি। দলের ভিতরে বলেছি।' কটাক্ষ করে বলেন, নির্বাচনে ভরাডুবির পর বিশ্লেষণের চেষ্টা নেই। উল্টে ৩ থেকে ৭৭টি আসন হয়েছে বলে পিঠ চাপড়াচ্ছে। তখন বাধ্য হয়েই একথা বলতে হল।

শনিবার তথাগত রায়ের এই সমস্ত কটাক্ষের জবাব দিয়েছেন দিলীপ ঘোষ।

তথাগত রায়, দিলীপ ঘোষ
BJP: ‘‘মূর্খের অশেষ দোষ’’ - দিলীপের 'কন্নাশ্রী' বানান নিয়ে তির্যক ট্যুইট তথাগতর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in