Hooghly: দলীয় কর্মসূচি ছেড়ে TMC-র সংবর্ধনা নিতে উপস্থিত BJP-র প্রাক্তন জেলা সভাপতি, জল্পনা শুরু

চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, 'সুবীর নাগ তৃণমূলে আসতে চাইলে স্বাগত। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় চাইলে আমাদের তাঁকে নিয়ে চলতে অসুবিধে নেই।'
অপরূপা পোদ্দার ও সুবীর নাগ
অপরূপা পোদ্দার ও সুবীর নাগ ছবি - সুবীর নাগ ফেসবুক প্রোফাইল

পুর নির্বাচনের আগে জেলা সফরে বেরিয়েছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সহ-সভাপতি দিলীপ ঘোষ। সেই উপলক্ষে হুগলিতে যান তিনি। সেখানে দলীয় কর্মসূচি ছিল। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে এই কর্মসূচিতে দেখা যায়নি বিজেপির হুগলি জেলা সাংগঠনিক প্রাক্তন জেলা সভাপতি সুবীর নাগকে। দলীয় কর্মসূচি ছেড়ে তিনি ব্যস্ত তৃণমূল কংগ্রেসের সাংসদ-বিধায়কদের হাত থেকে সংবর্ধনা নিতে। আর এই ঘটনার জেরে ফের আরও একবার অস্বস্তি বাড়ল বিজেপি রাজ্য নেতৃত্বের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার ও চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

গত কয়েকদিন ধরেই পুরসভা নির্বাচন সংক্রান্ত দলের কোনও কাজেই দেখা যাচ্ছিল না সুবীর নাগকে। কিন্তু তিনি হাজির চুঁচুড়ার উদয় সংঘ ক্লাবে তৃণমূলের অনুষ্ঠানে। সেখানে তিনি সংবর্ধনাও নেন। কয়েকজন ক্লাব সদস্যকেও সংবর্ধনা দেওয়া হয়। সুবীর নাগকে ব্যাচ ও উত্তরীয় পরানো হয়। যথেষ্ট স্বচ্ছন্দেই তা গ্রহণ করেন বিজেপি নেতা। সাংসদ ও বিধায়কের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে উঠতে দেখা যায় তাঁকে।

স্বাভাবিক ভাবে, রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে, দলীয় কাজকর্ম ছেড়ে হঠাৎ তৃণমূল নেতা, নেত্রীদের হাত থেকে সংবর্ধনা নিলেন কেন সুবীর নাগ? তাহলে কি ঘাসফুলমুখী হচ্ছেন তিনি। নাকি কোনও কারণে দলের উপর অভিমান করে বিমুখ থাকছেন দল থেকে? প্রশ্নের উত্তর অবশ্য দিয়েছেন প্রাক্তন জেলা সভাপতি। ক্ষোভের সঙ্গেই জানালেন, দীর্ঘ আড়াই বছর ধরে দলের কোনও কর্মসূচিতে তিনি ডাক পান না। অথচ দলের একনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। কিন্তু বর্তমানে তাঁকে একপ্রকার কোণঠাসা করে রেখেছে নেতৃত্ব।

পাশাপাশি অবশ্য তিনি সাফাই দিয়েছেন। এই সংবর্ধনা শুধুমাত্র ক্লাব সদস্য হিসেবে নিয়েছেন তিনি। তবে কোনওদিন তৃণমূলের তরফে প্রস্তাব এলে চিন্তাভাবনা করবেন। এই বিষয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, 'সুবীর নাগ তৃণমূলে আসতে চাইলে স্বাগত। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় চাইলে আমাদের তাঁকে নিয়ে চলতে অসুবিধে নেই।'

অপরূপা পোদ্দার ও সুবীর নাগ
TMC: তোলা চেয়ে শিক্ষককে মারধর, অভিযুক্ত তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in