Hooghly: মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ, ভিডিও তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি, আটক ৪ তৃণমূল কর্মী

শুধু হুমকি নয়। ভিডিও সত্যি ভাইরাল হয়ে যায় এলাকায়। এই ভিডিও দেখিয়ে বার বার কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় শিউরে উঠেছে কোন্নগরের মানুষ।
Hooghly: মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ, ভিডিও তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি, আটক ৪ তৃণমূল কর্মী
ছবি - প্রতীকী

মাদক খাইয়ে এক তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, ধর্ষণের ছবি, ভিডিও তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। অভিযুক্তদের নাম বি বিবেক, আকাশ জেনা, শিবা রাও, ভি হ্যারিস। তারা সবাই তৃণমূল কর্মী বলে জানা গিয়েছে।

শুধু হুমকি নয়। ভিডিও সত্যি ভাইরাল হয়ে যায় এলাকায়। এই ভিডিও দেখিয়ে বার বার কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় শিউরে উঠেছে কোন্নগরের মানুষ। বৃহস্পতিবার এলাকায় বিক্ষোভ দেখান সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি।

এই ঘটনাতেও যেন হাঁসখালিতে নাবালিকা ধর্ষণকাণ্ডের পুনরাবৃত্তিই দেখা গেল। অভিযোগ, শিবরাত্রি পুজোর দিন ওই তরুণী বন্ধুর জন্মদিনের পার্টিতে যায়। সেখানে অভিযুক্তরা তরল পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে দেয় তাঁকে। এরপর মেয়েটিকে ধর্ষণ করে। পাশাপাশি তার ভিডিও করে রাখা হয়।

বৃহস্পতিবার নির্যাতিতা স্থানীয় মুদি দোকানে গেলে দোকানদার তাঁকে জানায় যে, তার একটি ভিডিও আছে তার কাছে। সেই ভিডিওটি দেখালে তরুণী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে জানান।

এরপর শ্রীরামপুর মহিলা থানায় তরুণীর পরিবার অভিযোগ জানালে ভিডিওটির সূত্র ধরে উত্তরপাড়া থানার পুলিশ চারজনকে আটক করে। এদিকে, চার অভিযুক্তকে আটক করলেও বেপাত্তা মুদি দোকানের মালিক। ঘটনার তদন্তে নেমেছে উত্তরপাড়া থানার পুলিশ।

কোন্নগর পুরসভার তিন নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রভাব খাটিয়ে দলীয় কর্মীদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। যদিও কাউন্সিলর জানিয়েছেন, পুলিশ পুলিশের কাজ করবে। এই ঘটনার প্রতিবাদে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি পক্ষ থেকে উত্তরপাড়া থানার ডেপুটেশন দেওয়া হয়। তারা ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি জানান।

ছবি - প্রতীকী
Cooch Behar: নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, ঘটনা ধামাচাপা দিতে ৭ লক্ষ টাকা দাবি, অভিযুক্ত TMC নেতা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.