সুকন্যার গ্রেফতারির পাঁচদিন পর প্রথম চার শব্দে সাংবাদিকদের প্রতিক্রিয়া জানালেন অনুব্রত

এই মুহূর্তে তিহার জেলে বন্দি অনুব্রত মণ্ডল। মেয়ে সুকন্যা মণ্ডলও তিহার জেলের মহিলা কুঠুরিতে রয়েছেন। আজ রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক অনুব্রতকে আগামী ৪ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডলফাইল ছবি সংগৃহীত

গরু পাচার মামলায় মেয়ে সুকন্যা মণ্ডলের গ্রেফতারির পাঁচদিন পর প্রথম মুখ খুললেন অনুব্রত মণ্ডল। সাংবাদিকদের সামনে এই নিয়ে মাত্র চার শব্দে প্রতিক্রিয়া দিলেন তিনি। মেয়েকে গ্রেফতার করে অন্যায় করা হয়েছে বলে মন্তব্য তাঁর।

গত বুধবার (২৬ এপ্রিল) দিল্লিতে গরু পাচার মামলায় দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল সুকন্যাকে। তদন্তে অসহযোগিতার অভিযোগে তাকে গ্রেফতার করে ইডি। এর ঠিক ৮ মাস আগে অর্থাৎ গত আগস্ট মাসে গরু পাচার মামলাতেই গ্রেফতার করা হয় তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। সোমবার অনুব্রতকে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজির করানো হয়েছিল। আদালতে হাজির হওয়ার আগে সুকন্যার গ্রেফতারি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘মেয়েকে গ্রেফতার করা অন্যায়।’’

এই মুহূর্তে তিহার জেলে বন্দি অনুব্রত মণ্ডল। মেয়ে সুকন্যা মণ্ডলও তিহার জেলের মহিলা কুঠুরিতে রয়েছেন। আজ রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক অনুব্রতকে আগামী ৪ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। গতকাল এই আদালতেই হাজির করানো হয়েছিল সুকন্যাকে। তাকে বিচারক ১২ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
তেহট্টে ফের সমবায় নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা CPIM-র, ধরাশায়ী তৃণমূল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in