অনুপম হাজরা
অনুপম হাজরাফাইল ছবি - অনুপম হাজরার ফেসবুক পেজ

Anupam Hazra: জেতা আসনে দুর্বল প্রার্থী! TMC-র সঙ্গে কোটি টাকার ডিল! বিস্ফোরক অনুপম হাজরা

People's Reporter: প্রিয়া দাসকে প্রার্থী করার ফলে জেলায় দলের অন্দরেও শুরু হয়েছে বিতর্ক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের প্রিয়া সাহার বিরুদ্ধে পোস্ট করতে দেখা যাচ্ছে।

শনিবার রাতেই ঘোষিত হয়েছে বঙ্গ বিজেপির ২০ আসনের প্রার্থী তালিকা। এই প্রার্থী তালিকায় বোলপুর থেকে দাঁড় করানো হয়েছে প্রিয়া সাহাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। পোস্টার পড়তে শুরু করেছে একাধিক এলাকায়। আর এই আবহেই বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর দাবি, “জেতা আসনে কখন কোটি টাকার ডিল হয়ে যাবে ধরতে পারবেন না।“

রবিবার নিজের ফেসবুকে বোলপুরের প্রাক্তন সাংসদ অনুপম লেখেন, “জেতা সিটে দুর্বল প্রার্থী দেওয়ার জন্য শেষ মুহূর্তে কখন যে টিএমসি-র সঙ্গে কোটি টাকার ডিল হয়ে যাবে ধরতেও পারবেন না। অপনি তখন ব্যস্ত, জীবনের ঝুঁকি নিয়ে পার্টির হয়ে দেওয়াল লিখতে।“ অনুপমের এই পোস্টের ফলে অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

একসময় বোলপুরের সাংসদ ছিলেন অনুপম হাজরা। ২০১৪ সালে তৃণমূলের টিকিটে জিতে বোলপুরের সাংসদ নির্বাচিত হন অনুপম। এরপর ২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়ে যাদবপুর লোকসভার প্রার্থী হন তিনি। যদিও সেবার তৃণমূলের মিমি চক্রবর্তীর কাছে হারতে হয়েছিল তাঁকে।

অন্যদিকে, ২০১৯ –এর লোকসভাতে বোলপুরে বিজেপির হয়ে প্রার্থী হয়েছিল রাম প্রসাদ দাস। যদিও তৃণমূলের অসিত কুমার মালের কাছে হারতে হয় তাঁকেও। আর এবার সেই আসনেই বিজেপির প্রার্থী হচ্ছেন প্রিয়া দাস।

যদিও প্রিয়া দাসকে প্রার্থী করার ফলে জেলায় দলের অন্দরেও শুরু হয়েছে বিতর্ক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের প্রিয়া সাহার বিরুদ্ধে পোস্ট করতে দেখা যাচ্ছে। সেই পোস্টে লেখা হচ্ছে, “প্রিয়া সাহা যাকে বিধানসভা নির্বাচনের পর খুঁজে পাওয়া যায়নি তিনি হঠাৎ করে লোকসভার প্রার্থী হলেন কী করে।“

অনুপম হাজরা
Anant Maharaj: ‘বিজেপি আমাকে ডাস্টবিন করে রেখেছে’, লোকসভার আগে দলের বিরুদ্ধে ক্ষোভ অনন্ত মহারাজের
West Bengal: একশো দিনের বকেয়া মেটাতে ৩ হাজার কোটি টাকা ধার রাজ্যের!
অনুপম হাজরা
Tapas Roy: বিধায়ক পদ থেকে ইস্তফা তাপস রায়ের, লোকসভায় উত্তর কলকাতা থেকে BJP-র প্রার্থী! জল্পনা তুঙ্গে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in