এবার বেসুরো মুকুল অনুগামী হিসাবে পরিচিত, বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দুলাল বড়

তিনি বলেন- মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে এসেছিলাম। এই মুহূর্তে আমি রাজ্য বিজেপির তপশিলি মোর্চার সভাপতি। আগামীতে কি করবো ভবিষ্যতে বলবে।
দুলাল বড়
দুলাল বড়নিজস্ব চিত্র

রাজ্য রাজনীতিতে মুকুল রায়ের অনুগামী বলেই পরিচিত বাগদার প্রাক্তন বিধায়ক তথা রাজ্য বিজেপি তপশিলি মোর্চার সভাপতি দুলাল বড়। মুকুল রায় দল ছাড়া প্রসঙ্গে তিনি বলেন মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে এসেছিলাম। এই মুহূর্তে আমি রাজ্য বিজেপির তপশিলি মোর্চার সভাপতি। আগামীতে কি করবো ভবিষ্যতে বলবে। মুকুল রায়ের সম্মানে কোন জায়গায় ঘাটতি ছিল সেই কারণেই উনি ছেড়েছেন। অনেক লোকই বিজেপিতে এসে যোগ্য সম্মান পাচ্ছে না। আগামীতে তিনি বিজেপি ছাড়বেন কিনা প্রসঙ্গে বলেন সেটা ভবিষ্যৎ বলবে। ভবিষ্যতে কি হয় না হয় পরে বলা যাবে।

দুলাল বড়
মুকুল রায় দল ছাড়তেই বেসুরো বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস

এ বিষয়ে বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব বলেন," আমাদের দলের সবাইকে আমরা জায়গা দিই। যদি কারো ভালো না লাগে তিনি স্বেচ্ছায় অবসর নেন। এখানে যোগ্যতা অনুযায়ী মূল্যায়ন করা হয়। তাই আজকে একজন বুথ সভাপতি স্বরাষ্ট্রমন্ত্রী হতে পারেন। ভারতীয় জনতা পার্টির সর্বোচ্চ শিখরে পৌছাতে পারেন।"

অন্যদিকে, তৃণমূল রাজ্য সম্পাদক কুণাল ঘোষের সঙ্গে দেখা করেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়। সেই সাক্ষাৎকে কটাক্ষ করতে ছাড়লেন না কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, 'কে কার সঙ্গে দেখা করতে যাচ্ছে, কে কার বন্ধু -কে কার সঙ্গে লিভ টুগেদার করে এসব গুলিয়ে ফেলি।'

প্রসঙ্গত, ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার পড়ে। সেই প্রসঙ্গে কল্যাণ বলেন, 'পোস্টার না পড়ার কোনও কারণ নেই। তবে আমার কাছে ১০-১৫টা ভিডিও আছে, যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অনেক বাজে বাজে কথা বলেছে রাজীব।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in