মুকুল রায় দল ছাড়তেই বেসুরো বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস

বিধায়ক জানালেন - মুকুল রায়ের সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক , মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর মধুর সম্পর্ক। এটার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই ভবিষ্যৎ বলবে তিনি কি করবেন।
বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস
বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস ছবি- নিজস্ব

মুকুল রায় বিজেপি ছাড়ার পরই উত্তর চব্বিশ পরগনায় বিজেপিতে ভাঙ্গন ধরার ইঙ্গিত মিলল। বেসুরো গাইতে শুরু করেছেন মুকুল অনুগামী বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি বিধায়ক বলেন - "মুকুল রায়ের সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক‌। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার মধুর সম্পর্ক। এটার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। ভবিষ্যৎ বলবে আমি কি করবো।"

শুক্রবার বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার বৈঠকে উপস্থিত ছিলেন না বিশ্বজিৎ দাস। ওই বৈঠকে ছিলেন দিলীপ ঘোষ। এই সভায় উপস্থিত না হওয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন ব্যক্তিগত কাজের কারণে তিনি থাকতে পারেননি। পাশাপাশি অবৈধ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তির বাড়িতে সাংগঠনিক বৈঠক করা নিয়ে বিজেপির বিরুদ্ধে তোপও দাগেন তিনি।

বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস
দিলীপের বৈঠকে অনুপস্থিত তিন বিধায়ক-সহ সাংসদ শান্তনু ঠাকুর, সিঁদুরে মেঘ দেখছে বিজেপি

সাংবাদিকদের সামনে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করতে দেখা গিয়েছে বিজেপি বিধায়ককে। রাজ্যের মানুষ তৃতীয়বারের জন্য তাঁকে ক্ষমতায় এনেছেন বলে খুশি তিনি। আগামীতে বিধানসভায় দেখা হলে মুখ্যমন্ত্রীর সাথে কথা বলবেন বলে জানিয়েছেন তিনি। মুকুল রায় বিজেপি ছাড়ায় দলের অনেক ক্ষতি হবে বলেও দাবি করেছেন তিনি।

মুকুল রায়ের তরফ থেকে কোনো ফোন এসেছিল কিনা সে প্রসঙ্গে তিনি বলেন - "কোনো প্রশ্নই নেই এইরকম ফোন আসার। উনি বোঝেন দীর্ঘদিন ধরে আমি রাজনীতি করে আসছি। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আমার আছে।"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in