Coochbehar: ইনসাফ যাত্রার প্রচার সেরে ফেরার পথে সিতাই-এ আক্রান্ত দুই DYFI নেতা, থানায় অভিযোগ দায়ের

People's Reporter: অভিযোগ, শেওড়াতলা পেট্রোল পাম্পের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের ওপর বেপরোয়া আক্রমণ চালায় ও মাটিতে ফেলে মারধোর করে। এরপর রক্তাক্ত অবস্থাতেই তাঁদের রাস্তায় ফেলে পালিয়ে যায়।
আহত ইউসুফ আলি ও শুভ্রালোক দাস
আহত ইউসুফ আলি ও শুভ্রালোক দাস গ্রাফিক্স - আকাশ

সোমবার রাতে কোচবিহারের সিতাইতে ইনসাফ যাত্রার প্রচার শেষে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন জেলার ডিওয়াইএফআই নেতা শুভ্রালোক দাস এবং ইউসুফ আলি। সিতাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের দিনহাটা হাসপাতালে আনা হয়। আক্রমণকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শুভ্রালোক।

আগামী শুক্রবার ৩ নভেম্বর কোচবিহার থেকে শুরু হচ্ছে ইনসাফ যাত্রা। কোচবিহার থেকে শুরু হয়ে দু’মাস ব্যাপী দীর্ঘ এই ইনসাফ যাত্রা ৭ জানুয়ারি শেষ হবে কলকাতায়। সেদিনই ব্রিগেড প্যারেড ময়দানে জনসভার ডাক দিয়েছে ডিয়াইএফআই। এই পদযাত্রার প্রচারেই গতকাল সিতাইতে গিয়েছিলেন যুব নেতৃত্ব। সিতাই চৌপথী এলাকায় সভা শেষ করে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে এই দুই যুবনেতা আক্রান্ত হন।

অভিযোগ, শেওড়াতলা পেট্রোল পাম্পের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের ওপর বেপরোয়া আক্রমণ চালায় ও মাটিতে ফেলে মারধোর করে। এরপর রক্তাক্ত অবস্থাতেই তাঁদের রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় যুবকর্মীরা তাঁদের সিতাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যান। এরপরেই সিতাই থানায় অভিযোগ দায়ের করেন শুভ্রালোক দাস।

আক্রান্ত শুভ্রালোক জানিয়েছেন, এভাবে আক্রমণ করে তাদের লড়াইকে কোনভাবেই থামিয়ে দেওয়া যাবে না। এই লড়াই চলবে। আসলে মানুষের কাছ থেকে ক্রমশ বিচ্ছিন্ন হয়ে পড়ছে রাজ্যের শাসক দল। পায়ের তলা থেকে রাজনৈতিক জমি সরে যাচ্ছে। এই পরিস্থিতিতে আক্রমণকেই রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যবহার করতে চাইছে রাজ্যের শাসকদলের মদতপুষ্ট বাহিনী।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ডিওয়াইএফআই কোচবিহার জেলা সম্পাদক সুধাংশু প্রামাণিক ও সভাপতি শম্ভু চৌধুরী। অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

আহত ইউসুফ আলি ও শুভ্রালোক দাস
সিঙ্গুরে কারখানা না হওয়ায় টাটাকে সুদ সহ ৭৬৬ কোটি টাকা ক্ষতিপূরণ দেবে রাজ্য, নির্দেশ ট্রাইবুনালের
আহত ইউসুফ আলি ও শুভ্রালোক দাস
Recruitment Scam: রক্ষাকবচ নয় - তদন্তে সহযোগিতা করলে গ্রেফতারির আশঙ্কা কেন? - প্রশ্ন শীর্ষ আদালতের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in