Malay Ghatak: কয়লা পাচার কাণ্ডে এবার মন্ত্রী মলয় ঘটকের একাধিক বাড়িতে CBI হানা

কয়লা পাচার কাণ্ডে নাম জড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য মলয় ঘটকের। এর আগে একাধিকবার তাঁকে সিবিআই এবং ইডি জেরার মুখে পড়তে হয়েছে।
মলয় ঘটক
মলয় ঘটকফাইল ছবি

এবার মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা। বুধবার সকালে রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের আসানসোলের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তিনটি দলে ভাগ হয়ে মন্ত্রীর তিনটি বাড়িতেই তল্লাশি চালাচ্ছেন সিবিআই আধিকারিকরা।

সকাল ৮.১৫ নাগাদ সিবিআই আধিকারিকদের একটি দল মলয় ঘটকের একটি বাড়িতে যান। এর কিছুক্ষণ পর আরও একটি দল মন্ত্রীর অন্য দুটি বাড়িতে হানা দেয়। প্রতিটি দলে চার জন করে আধিকারিক রয়েছে বলে জানা গেছে। এছাড়াও প্রচুর কেন্দ্রীয় বাহিনী এবং স্থানীয় থানার পুলিশও রয়েছে। কয়লা পাচার কাণ্ডের তদন্তে এই তল্লাশি অভিযান।

আসানসোলের পাশাপাশি কলকাতার চারটি জায়গাতেও আজ তল্লাশি চালাচ্ছে সিবিআই বলে সূত্রের খবর। এর মধ্যে একটি লেক গার্ডেন্সে অবস্থিত মন্ত্রী মলয় ঘটকের বাড়ি। বাকি তিনটি জায়গা বিভিন্ন ব্যবসায়ীর সাথে সম্পর্কিত বলে জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়লা পাচার কাণ্ডে নাম জড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য মলয় ঘটকের। এর আগে একাধিকবার তাঁকে সিবিআই এবং ইডি জেরার মুখে পড়তে হয়েছে। এবার তাঁর তিনটি বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিবিআই।

মলয় ঘটক
কোনও DA বাকি নেই - পুজো অনুদান মামলায় হাইকোর্টে হলফনামা পেশ রাজ্যের, মামলাকারীর জরিমানার আর্জি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in