Anubrata Mandal: সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে অনুব্রত মণ্ডলের বাড়িতে ফের CBI আধিকারিকরা

সুকন্যা মণ্ডলের নামে একাধিক সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁর বাড়িতে গিয়েছেন সিবিআই আধিকারিকরা বলে সূত্রের খবর।
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

অনুব্রত মণ্ডলের বাড়িতে ফের হাজির সিবিআই। অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্যই হানা দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। সুকন্যা মণ্ডলের নামে একাধিক সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁর বাড়িতে গিয়েছেন সিবিআই আধিকারিকরা বলে সূত্রের খবর।

শুক্রবার বেলা ১২ টা নাগাদ আচমকা বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছায় সিবিআই। সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদের উদ্দেশ্যেই যে এদিন সিবিআই আধিকারিকরা যান। সিবিআইয়ের দলে মহিলা আধিকারিকও রয়েছেন।

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। অথচ তাঁর নামে কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে। মাত্র কয়েক হাজার টাকার মাইনের চাকরি করে কিভাবে এতো কোটি টাকার সম্পত্তির মালিক হলেন তিনি, সেই নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্যই তাঁর বাড়িতে হানা দেওয়া হয়েছে। সুকন্যা মণ্ডল এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন এবং তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এর আগে গত ১৭ আগস্ট অনুব্রত-কন্যাকে জিজ্ঞাসাবাদ করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। তখন সুকন্যা জানিয়েছিলেন, তিনি এই মুহূর্তে মানসিকভাবে প্রস্তুত নন কথা বলার জন্য। ১০ মিনিটের মধ্যেই সিবিআই তাঁর বাড়ি থেকে চলে এসেছিল সেদিন। এবার সবরকম প্রস্তুতি নিয়েই গিয়েছেন আধিকারিকরা বলে জানা গেছে।

অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
Anubrata Mondal: 'জেল থেকে শীঘ্রই মুক্তি', মমতার অভয়বাণীতে আত্মবিশ্বাসী অনুব্রতর ঘোষণা
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
যতদিন না অনুব্রত ফিরে আসছে, লড়াই আরও তিনগুণ বাড়বে - দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা মমতার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in