প্রাক্তন আপ্তসহায়কের বিরুদ্ধে FIR সিবিআইয়ের, টাকা লেনদেনের বিষয়ে কিছুই জানেন না, দাবি বাবুলের
বাবুল সুপ্রিয়ফাইল ছবি- সংগৃহীত

প্রাক্তন আপ্তসহায়কের বিরুদ্ধে FIR সিবিআইয়ের, টাকা লেনদেনের বিষয়ে কিছুই জানেন না, দাবি বাবুলের

সিবিআই সূত্রে জানা গেছে, ইপিআইএল এর আধিকারিকরা ঠিকাদার আশুতোষ মুখোপাধ্যায়ের কাছে টেন্ডার পাইয়ে দেওয়ার বিনিময়ে ৫০ লক্ষ টাকা দাবি করে। যার মধ্যে ৫ লক্ষ টাকা সুশান্ত মল্লিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকে।

প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়-র প্রাক্তন আপ্তসহায়কের বিরুদ্ধে মামলা দায়ের করল সিবিআই। তাঁর বিরুদ্ধে কেন্দ্রীয় মন্ত্রকের টেন্ডার পাইয়ে দেওয়ার ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ উঠেছে। মূলত ২০১৬-১৭ সালে এই দুর্নীতির সাথে নাম জড়ায় সুশান্ত মল্লিকের।

বাবুল সুপ্রিয় ২০১৬ থেকে ২০১৯ সাল পর্যন্ত ভারী শিল্প মন্ত্রকের দায়িত্বে ছিলেন। ঐ সময়ই এই দুর্নীতি হয় বলে সূত্রের খবর। EPIL এর কার্যনির্বাহীরাও এই দুর্নীতির সাথে যুক্ত বলে এফআইআর দাবি করা হয়। সিবিআই সূত্রে জানা গেছে, ইপিআইএল এর আধিকারিকরা ঠিকাদার আশুতোষ মুখোপাধ্যায়ের কাছে টেন্ডার পাইয়ে দেওয়ার বিনিময়ে ৫০ লক্ষ টাকা দাবি করে। যার মধ্যে ৫ লক্ষ টাকা সুশান্ত মল্লিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকে।

এই বিষয়ে, প্রাক্তন বিজেপি নেতা তথা বর্তমান তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়র তরফ থেকে প্রতিক্রিয়া মিলেছে। তিনি বলেন, বিজেপি ছাড়ার সময় বিজেপির নেতারা বলেছিলেন তাঁর বিরুদ্ধে দুর্নীতির মামলা আনা হবে না। ২০১৬-১৭ সালের মামলার চার্জশীট দাখিল হচ্ছে ২০২২ সালে, এই বিষয়ে তিনি ছেড়ে আসা দলের এক বিধায়কের ওপর সংশয় প্রকাশ করেছেন।

এছাড়াও তিনি বলেন, তাঁর আপ্তসহায়ক অনেক বর্ষীয়ান নেতার সাথে যুক্ত ছিলেন। তবে কাদের অ্যাকাউন্টে কত টাকা লেনদেন হয়েছে সেই প্রসঙ্গে তিনি কিছু জানেন না।

বাবুল সুপ্রিয়
WB BJP: বাঙালি দাগাবাজ, বাঙালি বিশ্বাসঘাতক, প্রমাণ করেছেন বাবুল সুপ্রিয় - দিলীপ ঘোষ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in