Hanskhali Rape: খুনের হুমকি, নাবালিকার দেহ পুড়িয়ে ফেলার অভিযোগ, CBI-র জালে আরও ৩ জন

ধৃত এই ৩ জনের বিরুদ্ধে অভিযোগ, নির্যাতিতাকে যাতে হাসপাতালে না নিয়ে যাওয়া হয় তার জন্য পরিবারকে হুমকি দিয়েছিল তারা। দেহ দাহ করার সময়ও ঘটনাস্থলে উপস্থিত ছিল তারা।
Hanskhali Rape: খুনের হুমকি, নাবালিকার দেহ পুড়িয়ে ফেলার অভিযোগ, CBI-র জালে আরও ৩ জন
ফাইল চিত্র

রবিবার সিবিআই সূত্রে জানানো হয়েছে, হাঁসখালি ধর্ষণকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সিবিআই–র এক কর্তা জানিয়েছেন – “ ঘটনায় (হাঁসখালি) ওই ৩ জনের ভূমিকা সন্দেহজনক, তাই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের উপযুক্ত আদালতে হাজির করানো হবে।”

প্রসঙ্গত, নদিয়ার হাঁসখালিতে স্থানীয় পঞ্চায়েত সদস্য তথা তৃণমূল নেতার নেতার ছেলের জন্মদিনের পার্টিতে ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগ, ধর্ষণের পর অতিরিক্ত রক্তপাতের কারণে মৃত্যু হয় ওই নাবালিকার।

শুধু তাই নয়, কোনওরকম ‘ডেথ সার্টিফিকেট’ ছাড়াই জোর করে দেহ ছিনিয়ে নিয়ে গিয়ে দাহ করানো হয়েছে বলে অভিযোগ করে নির্যাতিতার পরিবার। ঘটনা ধামাচাপা দিতে হুমকিও দেওয়া হয় নাবালিকার পরিবারকে।

ধৃত এই ৩ জনের বিরুদ্ধে অভিযোগ, নির্যাতিতাকে যাতে হাসপাতালে না নিয়ে যাওয়া হয় তার জন্য নির্যাতিতার পরিবারকে হুমকি দিয়েছিল তারা। দেহ দাহ করার সময়ও ঘটনাস্থলে উপস্থিত ছিল তারা।

গত ১০ এপ্রিল হাঁসখালি থানায় অভিযোগ জানায় নির্যাতিতার পরিবার। যদিও প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করেছিল থানা। ইতিমধ্যে, তৃণমূল নেতা সমর গোয়ালার ছেলে ব্রজগোপাল গোয়ালাকে গ্রেফতার হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৬ জন গ্রেফতার হল।

যতদিন গড়াচ্ছে , সিবিআই-র হাতে নতুন নতুন তথ্য আসছে। উঠে আসছে নতুন নতুন নাম। পুরো ঘটনায় ধীরে ধীরে জড়িয়ে পড়ছে শাসক দলের নেতা কর্মীরা।

Hanskhali Rape: খুনের হুমকি, নাবালিকার দেহ পুড়িয়ে ফেলার অভিযোগ, CBI-র জালে আরও ৩ জন
Hanskhali Rape: উদ্ধার রক্তমাখা চাদর, ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হল দিল্লির ফরেনসিক দফতরে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.