Cattle smuggling case: উঠে এল নয়া তথ্য, অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ের ৪৫ টি জমির হদিশ পেল CBI

সিবিআই আধিকারিকদের হাতে আসে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি ও তাঁর মেয়ের বিপুল সম্পত্তির কাগজ। আধিকারিকরা জানিয়েছেন ৪৫ টি জমি রয়েছে বাবা ও মেয়ের নামে।
অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডলগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

গোরু পাচার কান্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। অনুব্রত মণ্ডল এবং তাঁর মেয়ের নামে ৪৫ টি জমির হদিশ পেল সিবিআই। জমি সংক্রান্ত বিভিন্ন নথিও পেশ করা হয় আসানসোলে সিবিআই-এর বিশেষ আদালতে।

বেশকিছুদিন আগে অনুব্রতর দেহরক্ষী সায়গলের একাধিক জমি, বাড়ির খোঁজ পায় সিবিআই। যেগুলির সঠিক নথি দিতে পারেননি সায়গল। সেইসব সম্পত্তির আয়ের উৎস খুঁজতে গিয়ে অবাক হয়ে যান কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা। তাঁদের হাতে আসে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি ও তাঁর মেয়ের বিপুল সম্পত্তির কাগজ। আধিকারিকরা জানিয়েছেন ৪৫ টি জমি রয়েছে বাবা ও মেয়ের নামে।

সিবিআই আধিকারিকেরা এও বলেছেন, তৃণমূল নেতার বিপুল পরিমাণ সম্পত্তির এত টাকা এল কীভাবে তা খতিয়ে দেখা হবে। শুক্রবার অনুব্রতর দেহরক্ষীকে আদালতে তোলা হয়। আদালত সায়গলকে ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। এর আগে ২৪ জুন সায়গলের ১৪ দিনের জেল হেফাজত হয়েছিল।

পাশাপাশি আদালত সিবিআইকে দ্রুত গোরু পাচার মামলার চার্জশীট জমা দিতে বলেছে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা জানিয়েছে তিন মাসের মধ্যে আদালতের কাছে চার্জশীট পেশ করা হবে। উল্লেখ্য, সিবিআই আধিকেরা অনুমান করছে গোরু পাচার করা টাকায় ঐ বিপুল পরিমাণে জমি কিনতে পারেন অনুব্রত।

অনুব্রত মণ্ডল
অর্জুন সিংয়ের Z ক্যাটাগরি নিরাপত্তা প্রত্যাহার কেন্দ্রের, আদালতের পথে ক্ষুব্ধ তৃণমূল নেতা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in