TMC: চুঁচুড়ার তৃণমূল বিধায়ক এবার কি বিজেপির পথে? পোস্টার ঘিরে জল্পনা তুঙ্গে

বিজেপির জেলা পার্টি অফিসের সামনে এই পোস্টার গুলি লাগানো হয়। তাতে লেখা আছে হুঁশিয়ার, অত্যাচারী, অহংকারী চুঁচুড়ার তৃণমূলের MLA (অসিত মজুমদার)-কে বিজেপিতে নেওয়া চলবে না।
অসিত মজুমদার
অসিত মজুমদার ছবি - সংগৃহীত

চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার সত্যি কি তাহলে বিজেপিতে যোগদান করতে চলেছেন! পোস্টার ঘিরে এমনটাই জল্পনা শুরু হয়েছে। যদিও তিনি বিজেপিতে যোগদানের কথা অস্বীকার করেছেন।

শনিবার হুগলির চুঁচুড়া শহর জুড়ে অসিত মজুমদারের উদ্দেশ্যে পোস্টার দেখা যায়। মূলত বিজেপির জেলা পার্টি অফিসের সামনে এই পোস্টার গুলি লাগানো হয়। তাতে লেখা আছে হুঁশিয়ার, অত্যাচারী, অহংকারী চুঁচুড়ার তৃণমূলের MLA (অসিত মজুমদার)-কে বিজেপিতে নেওয়া চলবে না। পোস্টারের নীচে লেখাও আছে আমরা বিজেপির সৈনিক।

এই প্রসঙ্গে অসিত মজুমদার বলেন, বিজেপি পাগল হয়ে গেছে। পাগলের দল একটা। ওরা নিজেদের পার্টি অফিসেই কিছু পোস্টার লাগিয়ে দিচ্ছে। হয় পাগল না হলে মদ্যপ। আমার কাছে খবর লকেটই নাকি তৃণমূলে ঢুকবে। আমার বিজেপিতে যাওয়ার খবর এরা কোথা থেকে পেলো?

যার পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, ওনাকে কোন নম্বরই দিতে চাই না। যে লোকটার মুখের ভাষা এরকম, এত বয়স হওয়া সত্ত্বেও, অনর্গল মহিলাদের নিয়ে বাজে কথা বলে যায় সাংসদকেও ছাড়ে না নাম ধরে ডাকে। তাঁকে আর কী বলবো। কিছুদিন বাদেই দেখা যাবে ইডি-সিবিআই তাঁর বাড়িতে গেছে। উনি জেলে থাকবেন।

উল্লেখ্য এর আগে অসিত মজুমদারই তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছিলেন। তিনি বলেছিলেন, 'তৃণমূলে তো এখন ডাকাতও কর্মী, চোরও কর্মী। তাই বলে কি আমি ডাকাতকে বা চোরকে ছেড়ে দেব?'

অসিত মজুমদার
Sexual assault: যৌন নির্যাতনের শিকার আইটি সেলের পুরুষ কর্মী! অভিযুক্ত খোদ BJP নেতা সহ ৪

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in