WB BJP: দলীয় নেত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা, রয়েছে ‘আত্মহত্যায় প্ররোচণা’র অভিযোগও

People's Reporter: বড় পদ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করছিলেন দলেরই এক নেত্রীকে। পুলিশকে একাধিকবার জানিয়েও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। গত ২৩ জানুয়ারী আত্মহত্যা করেন নির্যাতিতা।
ছবি প্রতীকী
ছবি প্রতীকী

দলীয় নেত্রীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল বিজেপি নেতা তরুণ সামন্তকে। বিষ্ণুপুর সাংগাঠনিক জেলার সম্পাদক ছিলেন তরুণ। এই অভিযোগ ওঠার পর বেশ কিছুদিন পলাতক ছিলেন তিনি। তাঁর গ্রেফতারিতে সোনামুখি এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক কাদা ছোঁড়াছুড়ি। আইন আইনের পথে চলবে বলে মন্তব্য করেছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।  

তরুণ সামন্তের বিরুদ্ধে অভিযোগ, বড় পদ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করছিলেন দলেরই এক নেত্রীকে। পুলিশকে একাধিকবার নালিশ জানিয়েও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলেও অভিযোগ ওঠে। অবশেষে, গত ২৩ জানুয়ারী আত্মহত্যা করেন নির্যাতিতা। সন্ধ্যায় দরজা ভেঙে উদ্ধার করা হয় নেত্রীর ঝুলন্ত দেহ।

এক সময় দলের পর্যবেক্ষক ছিলেন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সম্পাদক তরুণ সামন্ত। তখনই ওই বিজেপি নেত্রীর সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। অভোযোগ, মহিলাকে দলে ভাল জায়গা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ওই নেতা। সেই টোপ দিয়েই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এলাকায় বেশ প্রভাব রয়েছে তরুণের।স্থানীয় মানুষের ধারণা, অবসাদে, অপমানে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। 

ছবি প্রতীকী
Kolkata Book Fair: বইমেলার মিছিলে অশান্তি, মানবাধিকার কর্মীকে কামড়ে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in