Anupam Hazra: অনুপম কাঁটায় বিদ্ধ বিজেপি - বিক্ষুব্ধদের নিয়ে নতুন 'প্ল্যাটফর্ম' গড়ার ডাক

People's Reporter: সোশ্যাল মিডিয়ায় অনুপম লেখেন, পশ্চিমবঙ্গের বসিয়ে রাখা বা কোণঠাসা কর্মীদের সংখ্যা সামনে আনতে খুব তাড়াতাড়ি একটা ফেসবুক পেজ খোলা হবে।
অনুপম হাজরা
অনুপম হাজরাছবি - অনুপম হাজরার ফেসবুক পেজ
Published on

বঙ্গ বিজেপিতে অনুপম কাঁটা অব্যাহত। লোকসভা নির্বচনের আগে কিছুতেই 'বিদ্রোহ' থামছে না অনুপম হাজরার। এই নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বর কাছে অনুপমের বিরুদ্ধের অভিযোগও জানান রাজ্য নেতারা। কিন্তু লাভ হয়নি কোনও। অনুপম এবার রাজ্যের বঞ্চিত, কোণঠাসা বিজেপি কর্মীদের নিয়ে নতুন 'প্ল্যাটফর্ম' গড়ার ডাক দিলেন।

অনুপম হাজরা এবং রাজ্য বিজেপি নেতাদের দ্বন্দ্বে বঙ্গ বিজেপি যেন দু'ভাগে বিভক্ত হয়ে গেছে। লাগাতার রাজ্য নেতাদের উদ্দেশ্যে ক্ষোভ উগরে দিচ্ছেন অনুপম হাজরা। এবার বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের জন্য নয়া ফেসবুক পেজ খুলতে চলেছেন তিনি। তাঁর দাবি, বিজেপির মধ্যেই কোণঠাসা কর্মীদের ফের সক্রিয় করে তুলতেই এই পদক্ষেপ।

নিজের ফেসবুক পেজে রাজ্য থেকে একমাত্র বিজেপির কেন্দ্রীয় কমিটিতে জায়গা পাওয়া প্রাক্তন সাংসদ অনুপম লেখেন, "পশ্চিমবঙ্গের বসিয়ে রাখা বা কোণঠাসা কর্মীদের সংখ্যা সামনে আনতে খুব তাড়াতাড়ি একটা ফেসবুক পেজ খোলা হবে। এমন একটা প্লাটফর্ম যেখানে আপনারা নিজের মনের ব্যথা বা অভিযোগ ইনবক্স করতে পারবেন। যাঁরা বিভিন্ন জায়গায় প্রচেষ্টা করেও নিজেদের অভাব অভিযোগ জানাতে পারেননি, তাঁদের জন্য একটি প্ল্যাটফর্ম"।

ওই পোস্টের সাথেই তিনি আরও লেখেন, 'দো-আঁশলা পাবলিকরা (যাঁরা দুদিক থেকে ক্ষীর খেতে চান) তাঁরা দয়া করে একটু দূরে থাকবেন এই পেজ থেকে'।

অনুপমের এই পদক্ষেপে বেজায় চটেছেন বঙ্গ বিজেপির অন্যান্য নেতারা। রাজ্য নেতাদের একাংশ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে অনুপমের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তাঁদের বক্তব্য, অনুপম হাজরার অভিযোগ থাকলে দলের মধ্যেই আলোচনা করতে পারতেন। প্রকাশ্যে দলবিরোধী কাজ করছেন।

এর আগে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যকে নাম না করেএসি ঘরের তোতাপাখি বলে কটাক্ষ করেছিলেন বোলপুরের প্রাক্তন সাংসদ। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেও অযোগ্য বলে সুর চড়িয়েছিলেন তিনি। বার বার রাজ্য নেতাদের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছেন অনুপম হাজরা। তবে লোকসভা নির্বাচনের আগে নতুন করে অনুপমের বেসুরো হওয়ায় তাঁর দলবদলের জল্পনা উড়িয়ে দিচ্ছেন না রাজ্য নেতারাও।

অনুপম হাজরা
JD(S): বিজেপিকে সমর্থনের প্রতিবাদে কেরালা জেডি(এস)-এ ডামাডোল, কর্ণাটকে দুই প্রাক্তন বিধায়কের দলত্যাগ
অনুপম হাজরা
West Bengal: পেরিয়েছে ৪৮ ঘণ্টা, জয়নগরের পুড়িয়ে দেওয়া বাড়ির পুরুষরা এখনও ঘরছাড়া

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in