Asansol Municipal Election: তৃণমূল প্রার্থীর 'কাস্ট সার্টিফিকেট' ভুয়ো, থানায় অভিযোগ বামেদের

আসানসোল পুরনিগমের ৬২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ক্ষমা মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ, ভুয়ো তথ্য দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই অভিযোগ তুলে বৃহস্পতিবার কুলটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
Asansol Municipal Election: তৃণমূল প্রার্থীর 'কাস্ট সার্টিফিকেট' ভুয়ো, থানায় অভিযোগ বামেদের
ছবি - প্রতীকী

সংরক্ষিত এলাকায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জাল শংসাপত্র দাখিল করেছেন। এমনই অভিযোগ তুলল বামেরা। এই ইস্যুতে কুলটি থানায় অভিযোগ দায়ের করে সিপিআইএম -র কুলটি এরিয়া কমিটি।

আসানসোল পুরনিগমের ৬২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ক্ষমা মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ, ভুয়ো তথ্য দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি জাল জাতিগত প্রমাণপত্র দিয়েছেন, এই অভিযোগ তুলে বৃহস্পতিবার কুলটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ করতে যান সিপিআইএম নেতা সুজিত ভট্টাচার্য, সাগর মুখোপাধ্যায়, বিনোদ সিং, ৬২ নং ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী স্নিগ্ধা মণ্ডল-সহ আরও অনেকেই।

জানা গিয়েছে, কুলটির ৬২ নম্বর ওয়ার্ড এলাকাটি তফশিলি জাতিভুক্ত প্রার্থীদের জন্য সংরক্ষণ করা হয়েছে এবার। সেরকমভাবেই তৃণমূল প্রার্থী ক্ষমা মণ্ডল তফশিলি জাতির শংসাপত্র দিয়ে মনোনয়ন পেশ করেছে। কিন্তু সিপিআইএম নেতা সুজিত ভট্টাচার্যের দাবি, ক্ষমা মণ্ডলের জাতি শংসাপত্রটি ভুয়ো। সরকারি ওয়েবসাইটে তাঁর তথ্য ভুল রয়েছে।

এই বিষয়ে ৬২ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ক্ষমা মণ্ডলের ভাশুর তথা এলাকার প্রাক্তন কাউন্সিলর সদাই মণ্ডল বলেন, 'জাতি প্রমাণপত্র মহকুমাশাসকের কাছ থেকে পেয়েছি। কিছু জানাতে হলে সেখানেই জানাব। সিপিএম মিথ্যাচার করছে।' সব ঠিক আছে বলে দাবি করেন তিনি।

পুরনির্বাচনের রিটার্নিং অফিসার তথা আসানসোলের মহকুমাশাসক অভিজ্ঞান পাঁজা জানান, নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। কমিশন যা সিদ্ধান্ত নিতে বলবে তাই নেওয়া হবে।

ছবি - প্রতীকী
CPIM: মানুষ যে বিজেমূল বলছিলো ঠিকই বলছিলো, দুটোর একটাও শেষ পর্যন্ত থাকবে না - সূর্যকান্ত মিশ্র

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.