ফের বেসুরো অর্জুন সিং, বঙ্গ বিজেপি নেতৃত্বকে ঢাল তরোয়াল বিহীন নিধিরাম সর্দারের সাথে তুলনা

অর্জুন বলেন, "বিজেপিতে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছে তাঁদের অনেকেই কাজের না। বাংলার রাজনীতির সাথে অন্য রাজ্যের রাজনীতি গুলিয়ে ফেললে চলবে না। সঠিক লোককে সঠিক দায়িত্ব না দিলে রাজ্যে ক্ষমতায় আসা যাবেনা।"
ফের বেসুরো অর্জুন সিং, বঙ্গ বিজেপি নেতৃত্বকে ঢাল তরোয়াল বিহীন নিধিরাম সর্দারের সাথে তুলনা
অর্জুন সিং গ্রাফিক্স - নিজস্ব

জে পি নাড্ডার সংগে আলোচনার আগেই আবার বেসুরো বিজেপি সাংসদ অর্জুন সিং। রাজ্যের বিজেপি নেতৃত্বকে ঢাল তরোয়াল বিহীন নিধিরাম সর্দারের সাথে তুলনা করলেন ব্যারাকপুরের সাংসদ। নেতৃত্বের কাজে তিনি যে আদৌ খুশি নন তা এদিন স্পষ্ট বুঝিয়ে দিলেন।

রবিবার সংবাদমাধ্যমের সামনে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অর্জুন সিং বলেন, "ঢাল নেই তরোয়াল নেই নিধিরাম সরদার। বিজেপিতে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছে তাঁদের অনেকেই কাজের না। বাংলার রাজনীতির সাথে অন্য রাজ্যের রাজনীতি গুলিয়ে ফেললে চলবে না। সঠিক লোককে সঠিক দায়িত্ব না দিলে এই রাজ্যে ক্ষমতায় আসা যাবেনা। এখন বিজেপি যাঁদের দায়িত্ব দেয় তাঁরা দলের সাথে বেইমানি করে। বিজেপির কিছু লোক দলের ভালো চায় না। সোশ্যাল মিডিয়াতে রাজনীতি করে বড়ো নেতা হতে চায়। হোয়াটসঅ্যাপ এবং ফেসবুকে রাজনীতি করে এখানে সংগঠন করা যাবে না! বাংলায় রাজনীতি করতে হলে রুট লেভেলে নেমে রাজনীতি করতে হবে।"

তিনি আরও বলেন, "আমি জুটমিলের সংগঠনটা ভালো বুঝি। আমাকে করতে না দিয়ে আপনি নিজে যদি সংগঠন করেন তাহলে কিভাবে হবে? এখানে সবাই গ্রুপ বানানোর চেষ্টা করে। দলবাজি সব দলে থাকে। কিন্তু ভোটের সময় এক হয়ে যায়। আমাদের দলে অন্য সময় এক থাকে দেখানোর চেষ্টা করে, কিন্তু ভোটের সময় আলাদা হয়ে যায়।"

উল্লেখ্য, পাট শিল্প নিয়ে কেন্দ্রের সাথে বেশ কয়েকদিন ধরেই স্নায়ুযুদ্ধ চলছে। এই পরিস্থিতিতে দিল্লিতে আজ বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডার সংগে আলোচনায় বসবেন অর্জুন সিং। তার আগে অর্জুন সিংয়ের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল।

অর্জুন সিং
WB BJP: মন্দির উদ্বোধনের মিছিলে তৃণমূল বিধায়কের সঙ্গে হাঁটলেন অর্জুন সিং, জল্পনা শুরু

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in