দুর্ঘটনার কবলে CBI-এর মুখোমুখি হওয়া অনুব্রতর দেহরক্ষীর গাড়ী, মৃত ২, উঠছে চক্রান্ত তত্ত্ব

সায়গলের কাছ থেকে অনুব্রত মন্ডলের বিষয়ে জানতে চেয়েছিল সিবিআই। অনুব্রত কোথায় যান, কার সাথে দেখা করেন এই সংক্রান্ত প্রশ্ন করা হয়েছিল তাঁকে। এছাড়াও অনুব্রতর অনেক কর্মকাণ্ডের 'সাক্ষী' সায়গল।
দুর্ঘটনার কবলে CBI-এর মুখোমুখি হওয়া অনুব্রতর দেহরক্ষীর গাড়ী, মৃত ২, উঠছে চক্রান্ত তত্ত্ব
দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ীছবি - সংগৃহীত

বড়সড় দুর্ঘটনার কবলে পড়লো তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের গাড়ী। এই ঘটনায় তাঁর শিশু কন্যা সহ দু'জনের মৃত্যু হয়েছে। সম্প্রতি গরু পাচার মামলায় এই সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। এটি নিছক দুর্ঘটনা নাকি চক্রান্ত, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বীরভূমের ইলামবাজার থানা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, পরিবার নিয়ে দুর্গাপুর থেকে বাড়ি ফিরছিলেন সায়গল হোসেন। ইলামবাজারের চৌপাহাড়ি জঙ্গল এলাকায় একটি ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় সায়গলের গাড়ীর। ঘটনায় তাঁর ৬ বছরের কন্যা ও আরও একজনের মৃত্যু হয়। গুরুতর আহত হন গাড়ির চালক। সায়গল নিজেও আহত হয়েছেন। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, গরু পাচার মামলায় কিছুদিন আগে সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। সূত্রের খবর, তাঁর কাছ থেকে অনুব্রত মন্ডলের বিষয়ে জানতে চেয়েছিল সিবিআই। অনুব্রত মণ্ডল কোথায় যান, কার সাথে দেখা করেন এই সংক্রান্ত প্রশ্ন করা হয়েছিল তাঁকে। এছাড়াও অনুব্রতর অনেক কর্মকাণ্ডের 'সাক্ষী' সায়গল বলে জল্পনা রয়েছে রাজনৈতিক মহলে।

এদিকে গরু পাচার সহ একাধিক মামলায় অনুব্রতকে সিবিআই একাধিকবার তলব করলেও এখনও একবারও হাজিরা দেননি তিনি। এই পরিস্থিতিতে তাঁর দেহরক্ষীর গাড়ীর দুর্ঘটনার খবরে জল্পনা শুরু হয়েছে। উঠে আসছে চক্রান্তের তত্ত্ব। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ী
Anubrata Mondal: জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে শর্ত অনুব্রতর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.