WB BJP: লক্ষ্য ৩৫ টি আসন, গঠিত হল ১৫ জনের ইলেকশন ম্যানেজমেন্ট টিম - নেই মিঠুন

People's Reporter: সূত্রের খবর, ইলেকশন ম্যানেজমেন্ট কমিটি গড়া হয়েছে, তাতে রয়েছেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়। টিমে নেই, মিঠুন চক্রবর্তী, নিশীথ প্রামাণিক।
অমিত শাহকে স্বাগত জানাচ্ছেন বঙ্গ বিজেপি নেতৃত্ব
অমিত শাহকে স্বাগত জানাচ্ছেন বঙ্গ বিজেপি নেতৃত্ব নিজস্ব চিত্র

সামনেই লোকসভা নির্বাচন। চব্বিশের লোকসভা নির্বাচনে দিল্লির মসনদে বসার জন্য এরাজ্য থেকে বিজেপির দরকার ৩৫ টি আসন। গত ২৯ নভেম্বর রাজ্যে এসে এই লক্ষ্য বেঁধে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেই লক্ষ্য পূরণে আজ গঠিত হল বিজেপির ১৫ জনের ইলেকশন ম্যানেজমেন্ট টিম। তবে বাংলা থেকে কেন্দ্রে বিজেপির যে চারজন মন্ত্রী রয়েছেন, তাঁরাই নেই।

সূত্রের খবর, ইলেকশন ম্যানেজমেন্ট কমিটি গড়া হয়েছে, তাতে রয়েছেন সুনীল বনসল, অমিত মালব্য, মঙ্গল পান্ডে, আশা লাকড়া। টিমে রয়েছেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়। আছেন অমিতাভ চক্রবর্তী, দীপক বর্মন, জগন্নাথ চট্টোপাধ্যায়, জ্যোতির্ময় সিংহ মাহাতো এবং সতীশ ধন্ড। 

তবে ঘনিষ্ট মহল সূত্রে খবর, সেই টিমে নেই মিঠুন চক্রবর্তী, স্বপন দাশগুপ্ত, অনির্বাণ গঙ্গোপাধ্যায়, দেবশ্রী চৌধুরী, মনোজ টিগ্গা। দলে নেওয়া হয়নি কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক, শান্তনু ঠাকুর, জন বার্লা, সুভাষ সরকার। আর যা নিয়ে উঠেছে জল্পনা। বিশেষত মিঠুন চক্রবর্তীকে নিয়ে। ২০২১ –এর বিধানসভাতে যিনি ছিলের বঙ্গ বিজেপির প্রচারের প্রধান মুখ। অথচ তাঁকেই রাখা হয়নি দলে।

প্রসঙ্গত, সোমবার রাতে বঙ্গ সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। মঙ্গলবার দিনভর একাধিক কর্মসূচি রয়েছে তাঁদের। সকালে জোড়াসাঁকো গুরুদ্বার থেকে ঘুরে পৌঁছে যান কালিঘাটে পুজো দিতে। গুরুদ্বার থেকে বেরিয়ে করলেন জনসংযোগও। সেখান থেকে রাজ্যের নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন তাঁরা। স্বাভাবিকভাবেই সেই সব বৈঠকে ৩৫ আসনের প্রসঙ্গ উঠেছে।

উল্লেখ্য, উনিশের লোকসভা নির্বাচনে বঙ্গ থেকে ১৮ টি আসন পেয়েছিল বিজেপি। সেই সংখ্যাটা এবার বাড়াতে চাইছে গেরুয়া শিবির। লক্ষ্য ৩৫। গত ২৯ ডিসেম্বর বঙ্গ সফরে এসে সেই লক্ষ্য বেঁধে দিয়েছিলেন অমিত শাহ। সেই লক্ষেই তৈরি হল এই ১৫ জনের দল।  

অমিত শাহকে স্বাগত জানাচ্ছেন বঙ্গ বিজেপি নেতৃত্ব
Ram Temple: রাজনৈতিক লাভের জন্য ধর্মকে হাতিয়ার করছে BJP-RSS - মন্দির উদ্বোধনে যাচ্ছে না CPIM

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in