Malda: ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ  স্থানীয় তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে
ব্যবসায়ীর স্ত্রী (বামদিকে), অভিযুক্ত তৃণমূল নেতা আশীষ কুন্ডু (ডানদিকে)নিজস্ব চিত্র

Malda: ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ স্থানীয় তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে

জমি দখল করার চেষ্টা করছে ইংরেজবাজার পৌরসভার তৃণমূল কাউন্সিলর নিবেদিতা কুন্ডুর স্বামী আশীষ কুন্ডু। ব্যবসায়ীর দাবি, তাঁর কাছে জমির বৈধ নথিপত্র সবকিছুই আছে।

মালদায় এক ব্যবসায়ীর জমি দখল করার অভিযোগ উঠল তৃণমূল নেতা আশীষ কুন্ডুর বিরুদ্ধে। থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি। নবান্নে চিঠিও দেন ঐ ব্যবসায়ী। কিন্তু তারপরেও বারবার তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। যদিও ঐ তৃণমূল নেতা সব অভিযোগ অস্বীকার করেছেন।

ঘটনার সূত্রপাত মূলত একটি জমিকে কেন্দ্র করে। পুরাতন মালদার বাসিন্দা মনোজ সাহা নামে এক ব্যবসায়ীর অভিযোগ সাহাপুর এলাকায় তাঁর একটি সাড়ে ২৪ কাঠা জমি আছে। সেই জমি দখল করার চেষ্টা করছে ইংরেজবাজার পৌরসভার তৃণমূল কাউন্সিলর নিবেদিতা কুন্ডুর স্বামী আশীষ কুন্ডু।

ব্যবসায়ীর দাবি, তাঁর কাছে জমির বৈধ নথিপত্র সবকিছুই আছে। তারপরও ঐ তৃণমূল নেতা বহিরাগতদের দিয়ে আবার কখনো পুলিশি মাধ্যমে জমি দখল করতে চাইছেন। মালদা থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি।

পুলিশের কাছে থেকে সাহায্য না মেলায় বাধ্য হয়ে তিনি নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে অভিযোগ জানান। ঐ ব্যবসায়ীর স্ত্রী রীতিমতো আতঙ্কে দিন কাটাচ্ছেন। বারবার তাঁদেরকে হুমকি দেওয়া হচ্ছে শাসক দলের পক্ষ থেকে।

তবে অভিযুক্ত তৃণমূল নেতা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তাঁদের একটা পারিবারিক জমি আছে। সেই জমিটির দিকে নজর রয়েছে বিভিন্ন ল্যান্ড মাফিয়াদের। ঐ জমি দখলেরও চেষ্টা হয়েছে অনেকবার। যা নিয়ে তিনিও থানায় অভিযোগ দায়ের করেছেন।

উল্লেখ্য, এই ঘটনা তৃণমূলের অন্দরে অস্বস্তিকর পরিবেশ তৈরি করেছে। তৃণমূলের মালদা জেলার সভাপতি আব্দুর রহিম বক্সী গোটা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান এই ধরনের ঘটনা দল বরদাস্ত করবে না। আইন আইনের পথে চলবে।

ব্যবসায়ীর স্ত্রী (বামদিকে), অভিযুক্ত তৃণমূল নেতা আশীষ কুন্ডু (ডানদিকে)
West Bengal: তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের মেয়ের নামেও প্রচুর সম্পত্তি - খতিয়ে দেখছে ইডি-সিবিআই

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in