নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার যুব তৃণমূলের সাধারণ সম্পাদক কুন্তল ঘোষ

তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় কুন্তল ঘোষকে। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, তৃণমূল যুব নেতার বাড়ি থেকে একাধিক নথি উদ্ধার হয়েছে।
তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষ
তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষছবি সংগৃহীত

নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করলো এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ইডি। তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, তৃণমূল যুব নেতার বাড়ি থেকে একাধিক নথি উদ্ধার হয়েছে।

প্রায় ২৪ ঘণ্টা ধরে কুন্তল ঘোষের বিলাসবহুল ফ্ল্যাটে তল্লাশি চালানোর পর গ্রেফতার করা হয় তাঁকে। শুক্রবার সকাল ৭টা নাগাদ ইডির দুটি দল চিনার পার্কে একটি আবাসনে কুন্তলের জোড়া ফ্ল্যাটে তল্লাশি চালায়। আজ সকাল পর্যন্ত দুটি ফ্ল্যাটে তল্লাশি চালান ইডি আধিকারিকরা। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় যুব তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদককে। এরপরই গ্রেফতার করা হয় হুগলির তৃণমূল নেতাকে। জানা গেছে, কুন্তলের বাড়ি থেকে অনেক গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে।

এর আগে দুবার সিবিআই জেরার মুখোমুখি হয়েছেন কুন্তল। স্কুল নিয়োগ দুর্নীতিতে আর এক অভিযুক্ত তাপস মণ্ডলের অভিযোগের ভিত্তিতে কুন্তলকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তদন্তকারী অফিসারদের কাছে তাপস জানিয়েছিলেন, চাকরি দেওয়ার নাম করে চাকরিপ্রার্থীদের কাছ থেকে ১৯ কোটি টাকা তুলেছেন কুন্তল। এই অভিযোগের ভিত্তিতেই কুন্তলকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই এবং তাঁর দুটি ফ্ল্যাটে হানা দেয় ইডি।

যদিও গ্রেফতারির পর ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের সামনে পাল্টা তাপস মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ করেছেন কুন্তল। তিনি বলেন, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। তাপস তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা চেয়েছিলেন। তিনি তা না দেওয়ায়, তাঁর নাম কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে জানিয়েছেন তাপস।

তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষ
TET Scam: প্রাথমিকে চাকরি দেওয়ার নামে ১৯.৫ কোটি টাকা তুলেছেন যুব তৃণমূলের রাজ্য সম্পাদক!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in