যোগীর ‘বুলডোজার রাজনীতি’ এবার কলকাতাতে! ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো বিজেপি নেতার বাড়ির একাংশ

সুনীল সিং-র অভিযোগ, তিনি বিজেপি করেন এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হওয়ায় তৃণমূল ইচ্ছাকৃতভাবে তাঁর দোকান ভেঙে দিয়েছে।
বিজেপি নেতার বাড়ির একাংশ ভাঙার মুহূর্ত
বিজেপি নেতার বাড়ির একাংশ ভাঙার মুহূর্তছবি - সংগৃহীত

কলকাতায় চললো বুলডোজার রাজ। বড়তলা থানা এলাকার এক বিজেপি নেতার সুনীল সিং-র বাড়ির কিছু অংশ ভেঙে গুঁড়িয়ে দিল কলকাতা পুরসভা। রাজনৈতিক কারণেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ করছেন ওই বিজেপি নেতা।

এতদিন দেখা যেত উত্তরপ্রদেশে বুলডোজার দিয়ে বেআইনি নির্মাণ ভেঙে দেওয়া হচ্ছে। দিল্লিতেও একই চিত্র ধরা পড়েছিল। কিছু মাস আগে মুর্শিদাবাদেও হাইকোর্টের নির্দেশে বুলডোজার দিয়ে তৃণমূলের বেআইনি পার্টি অফিস ভেঙে দেওয়া হয়েছিল। কিন্তু এবার খাস কলকাতায় ঘটলো 'বুলডোজার সংস্কৃতি'। বড়তলা থানার বিডন স্ট্রীটে বিজেপি নেতার বাড়ি। ওই নেতার বাড়ির একতলাত একটি দোকান ছিল। সেটা পুরসভার তরফ থেকে ভেঙে দেওয়া হয়।

সুনীল সিং-র অভিযোগ, তিনি বিজেপি করেন এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হওয়ায় তৃণমূল ইচ্ছাকৃতভাবে তাঁর দোকান ভেঙে দিয়েছে। তাঁকে আগে থেকে কিছুই নাকি জানায়নি পুরসভা। বিজেপি নেতার বাবা অসুস্থ। তারপরেও জোর করে ভেঙে দেওয়া হলো দোকান। বেছে বেছে তাঁরই দোকান ভেঙেছে পুরসভা। আশেপাশে আরও অনেক এমন দোকান রয়েছে। সবগুলি অক্ষত অবস্থায় আছে বলে দাবি সুনীলের।

ওই বিজেপি নেতা আরও বলেন, পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। পুলিশও শাসক দলের মদতেই কাজ করছে। এই সুনীল সিং আবার বিজেপির কলকাতা জেলা কমিটির সদস্য।

তৃণমূল অবশ্য রাজনৈতিক প্রতিহিংসার তত্ত্ব মানতে নারাজ। ২৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের দাবি, বেআইনি ছিল বলেই পুরসভা ভেঙেছে। সবকিছু ঠিক থাকলে কেন বুলডোজার চালানো হবে? তথ্য প্রমাণ না দেখাতে পেরে পুরসভাকে মিথ্যা বদনাম দিচ্ছে ওই বিজেপি নেতা।

বিজেপি নেতার বাড়ির একাংশ ভাঙার মুহূর্ত
Maldah: ত্রাণ দুর্নীতি ইস্যুতেই বাজিমাত বাম-কংগ্রেসের, পঞ্চায়েত হাতছাড়া তৃণমূলের
বিজেপি নেতার বাড়ির একাংশ ভাঙার মুহূর্ত
Bilkis Bano: বেছে বেছে বিলকিসের ধর্ষকদের কেন মূলস্রোতে ফেরাতে বিশেষ সুবিধা? প্রশ্ন সুপ্রিম কোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in