রাজ্যে উৎসবের মেজাজে ভোট হচ্ছে: কুণাল ঘোষ

তিনি বলেন, “সংবাদমাধ্যমের একাংশ আতঙ্কের বিপণন করছে। সংখ্যাগরিষ্ঠ এলাকায় উৎসবের মেজাজে যে ভোট হচ্ছে, তা সমানভাবে সামনে আসছে না।”
কুণাল ঘোষ
কুণাল ঘোষ ফাইল ছবি

রাজ্যে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলে দাবি করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, “৪৬ টা বুথে গন্ডগোল হচ্ছে। আর মোট বুথ ৬১ হাজারেরও বেশি। তাই ভোট প্রহসন, এটা কথা বলার কোনও জাস্টিফিকেশন নেই।”

সংবাদমাধ্যমকেও কাঠগড়ায় দাঁড় করিয়ে তিনি বলেন, “সংবাদমাধ্যমের একাংশ আতঙ্কের বিপণন করছে। সংখ্যাগরিষ্ঠ এলাকায় উৎসবের মেজাজে যে ভোট হচ্ছে, তা সমানভাবে সামনে আসছে না।”

তিনি আরও বলেন, “আজকে এখনও পর্যন্ত যা ভোট চলছে, সব মিলিয়ে শুধু ৪৬ টা বুথ থেকে ছোট বড় কিছু খবর আসছে। তাদের মধ্যে কিছু মৃত্যু রয়েছে। অনভিপ্রেত।”

বাম-কংগ্রেসকে আক্রমণ করে তিনি বলেন, "বামেরা গণহত্যার নায়ক, যত দুর্নীতি হয়েছে, সবের নায়ক। তারা আবার এখন বড় বড় কথা বলছে! আমাদের কর্মীদের হত্যা করা হচ্ছে, আমাদের কর্মীরা মার খাচ্ছে। আর কংগ্রেস ৭২ থেকে ৭৭ সাল পর্যন্ত যা করেছে, আর কোনদিন ফিরতে পারবে না।"

রাজ্যপালকে আক্রমণ করে বলেন, "১১ তারিখের পর বাংলায় থাকার মতো মুখ থাকবে না আর এই রাজ্যপালের। ফ্লাইটের টিকিট কেটে রাখবেন। কোথা দিয়ে পালাবেন ভেবে রাখুন।"

ভোট শুরুর তিন ঘণ্টারও বেশি সময় পর আজ দপ্তরে আসেন নির্বাচন কমিশনার। এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, "কমিশনার কেন দেরি করে আসবে, এটা কোনো প্রশ্ন? চ্যানেলের হেডরা কি সকাল থেকে এসে শো করেন নাকি? কমিশনার সারা রাত কাজ করেছেন। ভোট শুরুর সময় থেকেই তিনি পুরো বিষয়টা অপারেট করছেন।"

কুণাল ঘোষ
Live Blog: WB Panchayat Polls: লালগোলায় মৃত CPIM কর্মী, সাড়ে ৪ ঘণ্টা পর বাহিনীর হিসেব চাইলো কমিশন
কুণাল ঘোষ
CPIM হামলা করছে, কেন্দ্রীয় বাহিনী দিতে হবে; বুথ থেকে প্রশাসনিক কর্তাদের ফোন সুফিয়ানের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in