SSC Scam: তিনি চক্রান্তের শিকার - জোকা ESI থেকে বেরিয়ে মুখ খুললেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা

একাধিক সংবাদ মাধ্যমের সামনে অর্পিতা বলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। এর থেকে বেশি কিছু বলতে শোনা যায়নি অর্পিতাকে। যদিও এদিন পার্থকে চুপ থাকতে দেখা যায়।
অর্পিতা ও পার্থ চট্টোপাধ্যায়
অর্পিতা ও পার্থ চট্টোপাধ্যায়গ্রাফিক্স সুমিত্রা নন্দন

ফের মুখ খুললেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা। এদিন ব্যাঙ্কশাল কোর্টে যাওয়ার সময় তিনি বলেন তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। কিন্ত কে বা কারা করছে সে বিষয়ে কোনও মন্তব্য করেননি।

রাজ্যবাসীর কাছে এই মুহূর্তে বহুল চর্চিত বিষয় পার্থ-অর্পিতা এবং তাঁদের সম্পত্তি। বুধবার শারীরিক পরীক্ষার জন্য তাঁদের জোকা ইএসআই-তে নিয়ে যায় ইডি। সেখানে সংবাদমাধ্যমের সামনে অর্পিতা বলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। এর থেকে বেশি কিছু বলতে শোনা যায়নি অর্পিতাকে। যদিও এদিন পার্থকে চুপ থাকতে দেখা যায়। তাঁদের ২ জনকে হাসপাতাল থেকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের দেখেই ওঠে ‘চোর চোর’ স্লোগান। সূত্রের খবর, আদালত পার্থ ও অর্পিতাকে আরও ২ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে।

অন্যদিকে আজ শান্তিনিকেতনে ইডির আধিকারিকরা ‘অপা’ নামের বাড়িতে তল্লাশি চালাচ্ছে। জানা গেছে এই বাড়ি অর্পিতার। ঐ বাড়ি থেকে বিভিন্ন নথি উদ্ধার করা হয়েছে।

আদালত সূত্রে জানা যাচ্ছে ইডির আইনজীবী পার্থ-অর্পিতার নামে আরও এক সংস্থার কথা জানিয়েছেন। এই সংস্থায় ৫০-৫০% শেয়ার আছে দুজনের। যার নাম অপা ইউটিলিটি সার্ভিসেস। এই সংস্থার নামে ৪ টি ফ্ল্যাট আছে। এছাড়াও একাধিক সম্পত্তি পাওয়া গেছে। সবকিছুরই খোঁজ চালাচ্ছে ইডি। ইডির আইনজীবী বলেছেন জেরায় পার্থ চট্টোপাধ্যায়ের থেকে অর্পিতা বেশি সহযোগিতা করছেন।

অর্পিতা ও পার্থ চট্টোপাধ্যায়
SSC Corruption: ইডির নজরদারিতে অর্পিতা মুখোপাধ্যায়ের সাথে যুক্ত আরও একটি নির্মাণ সংস্থা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in