Nusrat Jahan: ফ্ল্যাট প্রতারণা মামলায় আদালতে বড় ধাক্কা নুসরতের, সশরীরে হাজিরার নির্দেশ বহাল

People's Reporter: এই মামলায় অভিনেত্রীকে সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিলেন আলিপুর আদালত। নিম্ন আদালতের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আলিপুর জর্জ কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী।
তৃণমূল সাংসদ নুসরত জাহান
তৃণমূল সাংসদ নুসরত জাহানফাইল ছবি

ফ্ল্যাট প্রতারণা মামলায় আদালতে বড় ধাক্কা খেলেন অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। তাঁকে সশরীরেই হাজিরা দিতে হবে। মঙ্গলবার এমনই নির্দেশ দিলেন আলিপুর জর্জ কোর্ট।

এর আগে এই মামলায় অভিনেত্রীকে সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। নিম্ন আদালতের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আলিপুর জর্জ কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। জজ কোর্ট আলিপুর আদালতের নির্দেশ বহাল রাখে। বিচারক জানান, নিম্ন আদালতের নির্দেশে কোনও ভুল নেই।

এই মামলার আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান, এই নির্দেশ আলিপুর আদালতে উত্থাপন করবেন তিনি।

উল্লেখ্য, টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ ওঠে। জানা যায়, ২০১৪-১৫ সালে ৪০০-র বেশি প্রবীণ নাগরিকের থেকে সাড়ে পাঁচ লক্ষ করে টাকা নিয়েছিল সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামক এক সংস্থা। বদলে তাঁদের এক হাজার বর্গফুটের ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তাঁরা কেউই ফ্ল্যাট পাননি বলে অভিযোগ। ফেরত দেওয়া হয়নি টাকাও। ঘটনার সময় ওই সংস্থার যুগ্ম ডিরেক্টর পদে ছিলেন অভিনেত্রী।

এরপরেই অভিনেত্রীর বিরুদ্ধে সরাসরি ফ্ল্যাট প্রতারণার অভিযোগ আনেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। ইডির কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। প্রতারিতদের নিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী। উল্টে প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে তিনি দাবি করেন, তিনি কোনও দুর্নীতি করেননি। তিনি ওই সংস্থার সাথে বর্তমানে যুক্ত নন এবং তিনি ওই সংস্থার কাছ থেকে লোন নিয়েছিলেন, যা সুদ সহ ফেরত দিয়েছেন।

ফ্ল্যাট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদকে ডেকে পাঠায় ইডি। গত সেপ্টেম্বর মাসে সিজিও কমপ্লেক্সে নুসরতকে প্রায় সাড়ে ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

এরপরেই আলিপুর আদালতের তরফে মামলার শুনানি চলাকালীন অভিনেত্রীকে সশরীরে হাজিরার নির্দেশ দেয়। নিম্ন আদালতের এই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে আলিপুর জর্জ কোর্টে দ্বারস্থ হন অভিনেত্রী। মঙ্গলবার জর্জ কোর্টের তরফ থেকেও তাঁকে সশরীরের হাজিরার নির্দেশ দেওয়া হল।

তৃণমূল সাংসদ নুসরত জাহান
Paresh Adhikari: চলতি মাসেই ফের দলবদল করছেন পরেশ অধিকারী? জল্পনা তুঙ্গে
তৃণমূল সাংসদ নুসরত জাহান
Calcutta High Court: 'বৃহত্তর স্বার্থে' একটি মামলা প্রধান বিচারপতির বেঞ্চে পাঠালেন বিচারপতি গাঙ্গুলি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in