অডিও নিয়ে যারা হইচই করছে তাঁদেরই ক্যামেরাতে টাকা নিতে দেখা গেছে: প্রীতম অডিও প্রসঙ্গে দিলীপ ঘোষ

সম্প্রতি একটি অডিও ভাইরাল হয়েছে, যেখানে প্রীতম সরকার নামের এক ব‍্যক্তি দাবি করেছেন, এক লক্ষ টাকার বিনিময়ে বিজেপির রাজ‍্য সভাপতির সাথে বৈঠক করে কলকাতা পুরভোটে বিজেপির টিকিট পাইয়ে দিতে পারেন তিনি।
অডিও নিয়ে যারা হইচই করছে তাঁদেরই ক্যামেরাতে টাকা নিতে দেখা গেছে: প্রীতম অডিও প্রসঙ্গে দিলীপ ঘোষ
দিলীপ ঘোষনিজস্ব চিত্র

"তৃণমূলের নেতা-মন্ত্রীদের প্রকাশ‍্যে বান্ডিল-বান্ডিল টাকা নিতে গেছে। আর তাঁরা কে একজন টাকা চেয়ে ফোন করেছেন তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন?" প্রীতম অডিও কান্ড প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করে একথা বললেন বিজেপির সর্বভারতীয় সহ-সম্পাদক দিলীপ ঘোষ।

সম্প্রতি বঙ্গ রাজনীতিতে একটি অডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রীতম সরকার নামের এক ব‍্যক্তি দাবি করেছেন, এক লক্ষ টাকার বিনিময়ে সুকান্ত মজুমদারের (বিজেপির রাজ‍্য সভাপতি) সাথে বৈঠক করে কলকাতা পুরভোটে বিজেপির টিকিট পাইয়ে দিতে পারেন তিনি। এই নিয়ে বিজেপিকে আক্রমণ করেছে তৃণমূল।

আজ নিউটাউনের ইকোপার্কে এই প্রসঙ্গে দিলীপ ঘোষের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, "এটা সমাজ ও রাজনীতিকে কলুষিত করার মতো ঘটনা। আমি এই বিষয়ে কিছু জানি না‌। আমাদের দলে এটা যাকে দেখার দায়িত্ব দেওয়া হয়েছে তিনি এনিয়ে বলবেন। আমি বলবো যিনি দলের কোনো পদাধিকার নন, তাঁকে নিয়ে দলের চিন্তা করারই দরকার নেই। বিধানসভা ভোটের আগে কত হাজার হাজার মানুষ বিজেপিতে এসেছিলেন। কেউ আছেন। কেউ চলে গেছেন। কে কী করছেন তার দায় আমাদের নয়। ক‍্যামেরাতে তৃণমূলের নেতা-মন্ত্রীদের হাতে বান্ডিল বান্ডিল টাকা নিতে দেখা গেছে। তাঁরা একটা ফোন নিয়ে চিন্তা করছেন! হই চই করছেন! আগে যাচাই হোক।"

দুয়ারে রেশন প্রকল্প নিয়ে দিলীপ ঘোষ, "লোককে দেখাচ্ছে আপনাদের জন্য আমি খুব ভাবি। মানুষ তো এটা চায়নি। মানুষ যেটা চায়নি সেটা নিয়ে এতো জটিলতা তৈরি করছে। কে পৌঁছাবে রেশন? ডিলারদের কোর্টে যেতে হল। ডিলারদের ভয় দেখিয়ে, চমকে বেশিদিন সরকার চালানো যায়না। দিল্লিতে কোর্টের অর্ডার জারি করে বন্ধ করা হয়েছে এই প্রকল্প।"

পুরভোট কার্যত স্থগিত হয়ে যাওয়া নিয়ে বিজেপির কোর্টে যাওয়াকে দায়ী করছে সরকার। এই প্রসঙ্গে তিনি বলেন, অযোগ‍্যতা চাপা দেওয়ার এটা একটা ভালো উপায়। কিছু না হলেই অন‍্যের ওপর চাপিয়ে দেওয়া সেটা‌। আসলে সরকার কথা শোনে না। তাই মানুষ কোর্টে যায়। আমরা গোড়া থেকেই বলে এসেছি, সর্বত্র একসঙ্গে ভোট করা হোক।

দিলীপ ঘোষ
BJP: পুরভোটে বিজেপির প্রার্থী হতে গেলে দিতে হবে ১ লাখ টাকা! উঠছে সুকান্ত মজুমদারের নাম, ভাইরাল ভিডিও

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in