BJP: পুরভোটে বিজেপির প্রার্থী হতে গেলে দিতে হবে ১ লাখ টাকা! উঠছে সুকান্ত মজুমদারের নাম, ভাইরাল ভিডিও
সুকান্ত মজুমদারফাইল ছবি সংগৃহীত

BJP: পুরভোটে বিজেপির প্রার্থী হতে গেলে দিতে হবে ১ লাখ টাকা! উঠছে সুকান্ত মজুমদারের নাম, ভাইরাল ভিডিও

ভিডিও অনুযায়ী, ওই ব‍্যক্তির নাম প্রতিম সরকার। তাঁর কথা অনুযায়ী, BJP-র বড় বড় নেতাদের অত‍্যন্ত ঘনিষ্ঠ তিনি। BJP রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদারের সাথে বৈঠক করে পুরভোটের টিকিট পাইয়ে দিতে পারেন তিনি।

পুরভোটে বিজেপির প্রার্থী হতে গেলে দিতে হবে ১ লক্ষ করে টাকা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে সেরকমই দাবি করলেন এক ব‍্যক্তি। ভিডিও অনুযায়ী, ওই ব‍্যক্তির নাম প্রতিম সরকার। তাঁর কথা অনুযায়ী, বিজেপির বড় বড় নেতাদের অত‍্যন্ত ঘনিষ্ঠ তিনি। বিজেপি রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদারের সাথে বৈঠক করে পুরভোটের টিকিট পাইয়ে দিতে পারেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওটি একটি হোয়াটসঅ্যাপ কলের ভিডিও, যেখানে প্রতিম বিজেপি সরকার নামের একজনকে কল করতে দেখা যাচ্ছে। অন‍্য একটি ফোন থেকে ওই কলটি ভিডিও করা হয়েছে। পিপলস্ রিপোর্টার এই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি।

ভিডিও অনুযায়ী, প্রতিম সরকার ফোনের অপর প্রান্তে থাকা ব‍্যক্তিকে বলছেন, সুকান্ত মজুমদারের সাথে সন্ধ‍্যায় মিটিংয়ে বসবেন তিনি। সেখানে প্রার্থীর বিষয়ে আলোচনা করবেন তিনি। প্রার্থী হওয়ার জন্য কত টাকা দিতে পারবেন জানতে চান তিনি? এর উত্তরে ওই ব‍্যক্তি টিকিট পিছু দলের চাহিদা কত জানতে চান। তাঁর ১২টা টিকিটের প্রয়োজন বলেও জানান তিনি । উত্তরে প্রতিম সরকার জানান টিকিট পিছু কমপক্ষে এক লক্ষ টাকা দিতেই হবে।

টাকার পরিমাণ একটু কমানোর কথা বললে প্রতিম সরকার বলেন, টাকার বিষয়ে তাঁর বলার কিছুই নেই। তিনি শুধু টিকিট পাইয়ে দেওয়ার ক্ষেত্রে সুকান্ত মজুমদারকে কনভিন্স করাবেন। তিনি আরো জানান, ভালো সিট দেওয়া হবে তাঁকে, যেখানে তৃণমূলের সাথে সেটিং করে জেতানো হবে তাঁকে।

এই ভিডিও প্রকাশ‍্যে আসার পরই সরগরম হয়ে উঠেছে রাজ‍্য-রাজনীতি। তৃণমূলের অফিসিয়াল ট‍্যুইটার অ‍্যাকাউন্ট থেকেও শেয়ার করা হয়েছে ভিডিওটি। তবে বিজেপির তরফ থেকে বলা হয়েছে, প্রতিম সরকার নামের কোনো ব‍্যক্তির সাথে দলের সম্পর্ক নেই।

সুকান্ত মজুমদার
সুকান্ত মজুমদারের সংবর্ধনা অনুষ্ঠানে অনুপস্থিত লকেট, দলবদলের জল্পনা তুঙ্গে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in