Tathagata Roy: আত্মসন্তুষ্টিতে ডুবছে পশ্চিমবঙ্গ বিজেপি - ফের দলীয় নেতৃত্বকে আক্রমণে তথাগত রায়

এদিনের ট্যুইটে তথাগত রায় লেখেন, “আমি প্রকাশ্যে বিজেপি নেতাদের নিন্দা করেছি বলে কেউ কেউ মর্মাহত হয়েছেন। শুনে নিন। নির্বাচনের আগে প্রকাশ্যে একটি কথাও বলি নি। দলের ভিতরে বলেছি।
Tathagata Roy: আত্মসন্তুষ্টিতে ডুবছে পশ্চিমবঙ্গ বিজেপি - ফের দলীয় নেতৃত্বকে আক্রমণে তথাগত রায়
তথাগত রায়ফাইল ছবি

আত্মসন্তুষ্টিতে ডুবেছে পশ্চিমবঙ্গ বিজেপি। অনেকটা এরকমই মত প্রকাশ করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা ও প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। গত কয়েকদিন ধরে একের পর এক ট্যুইট করে বিজেপি রাজ্য নেতৃত্বকে যথেষ্ট বিড়ম্বনায় ফেলার পর বুধবার আরও একবার তথাগতের নিশানায় বিজেপি নেতৃত্ব।

এদিনের ট্যুইটে ঘোষিত দক্ষিণপন্থী রাজনৈতিক ব্যক্তিত্ব তথাগত রায় লেখেন, “আমি প্রকাশ্যে বিজেপি নেতাদের নিন্দা করেছি বলে কেউ কেউ মর্মাহত হয়েছেন। শুনে নিন। নির্বাচনের আগে প্রকাশ্যে একটি কথাও বলি নি। দলের ভিতরে বলেছি। কিন্তু নির্বাচনে ভরাডুবি হবার পরে যখন দেখা গেল কোনো বিশ্লেষণের চেষ্টা নেই, উল্টে “৩ থেকে ৭৭” বলে নিজেদের পিঠ চাপড়ানো হচ্ছে, তখন বলতেই হল।”

এদিনই সকালে অন্য এক ট্যুইট বার্তায় তথাগত রায় লেখেন – “সুর করে দিদি-দিদি ডাকায় যা ক্ষতি হয়েছে তার চেয়ে অনেক বেশি ক্ষতি হয়েছে মমতাকে বারমুডা পরতে বলায়, কারণ এর মধ্যে অশ্লীল ইঙ্গিত আছে। ’বারমুডা’ কথাটা বোধ হয় নতুন শেখা হয়েছিল। নিচু স্তরের মাস্তানির সুরে “পুঁতে দেব”, “শবদেহের লাইন লাগিয়ে দেব”, এই সব কথাতেও প্রভূত ক্ষতি হয়েছে।” উল্লেখ্য, রাজ্যের নির্বাচনী প্রচারে সুর করে ‘দিদি দিদি’ বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং এবং ‘বারমুডা’ পরানোর কথা বলেছিলেন দলীয় সাংসদ ও তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই দলীয় নেতৃত্বের ওপর ক্ষুব্ধ তথাগত রায়। কেন্দ্রীয় নেতৃত্ব থেকে রাজ্য নেতৃত্ব – কেউই তাঁর নিশানার বাইরে নয়। সেই তালিকায় আছেন কৈলাস বিজয়বর্গীয় থেকে দিলীপ ঘোষ সহ আরও অনেক নেতা।

তথাগত রায়
কার বাবা, কার মায়ের জন্ম দিয়েছিলাম - 'দাদু' সম্বোধনে ক্রুদ্ধ হয়ে কদর্য আক্রমণ তথাগত রায়ের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in