JU: যাদবপুরকাণ্ডে প্রধান বিচারপতির ভর্ৎসনার মুখে শুভেন্দু! বাধ্য হয়ে মামলা প্রত্যাহার বিরোধী দলনেতার

প্রধান বিচারপতি টি এস শিবজ্ঞানম বলেন, সংবাদপত্র পড়েই কি এই মামলা দায়ের করা হয়েছে? অনেক ঘটনায় আজকাল দেখছি সংবাদপত্র পড়ে মামলা দায়ের করা হচ্ছে।
শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারীগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

আদালতে প্রধান বিচারপতির ভর্ৎসনার মুখে পড়ে মামলা প্রত্যাহার করতে বাধ্য হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যাদবপুরকাণ্ডে এনআইএ তদন্তের দাবিতে মামলাটি করেছিলেন শুভেন্দু।

সোমবার শুভেন্দুর মামলার শুনানি ছিল। শুনানি চলাকালীন প্রধান বিচারপতি টি এস শিবজ্ঞানম বলেন, "সংবাদপত্র পড়েই কি এই মামলা দায়ের করা হয়েছে? অনেক ঘটনায় আজকাল দেখছি সংবাদপত্র পড়ে মামলা দায়ের করা হচ্ছে। ঠিক তার পরেই দ্রুত শুনানিরও আবেদন জানানো হচ্ছে মামলাকারীর পক্ষ থেকে। এই ধরণের ঘটনা কেন ঘটবে?"

পাশাপাশি তিনি শুভেন্দুর আইনজীবীর উদ্দেশ্যে বলেন, "মামলাকারী কি এই ঘটনার গুরুত্ব বুঝতে পারছেন নাকি পারছেন না? অবিলম্বে মামলা প্রত্যাহার করে নিন, নয়তো মামলা খারিজ করে দেব।" সাথে সংযোজন করেন, আমি তো সংবাদপত্র পড়েই জানতে পারছি যাদবপুরকাণ্ডে পুলিশ পদক্ষেপ গ্রহণ করছে। বিচারপতির ভর্ৎসনার মুখে পড়ে মামলা প্রত্যাহারের কথা জানিয়ে দেন শুভেন্দু অধিকারীর আইনজীবী।

প্রসঙ্গত, যাদবপুরে পড়ুয়া মৃত্যুর ঘটনায় এনআইএ তদন্ত চেয়ে জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন শুভেন্দু। তিনি দাবি করেন, আরএসএফ নামের এক উগ্র বাম মানসিকতার ছাত্র সংগঠন রয়েছে। যারা দেশবিরোধী কার্যকলাপ চালায়। অথচ যাদবপুর থানা খুব কাছেই। তাই এদের ভূমিকা খতিয়ে দেখার জন্য এনআইএ তদন্ত প্রয়োজন।

শুভেন্দু অধিকারী
MP: যৌন হেনস্থার মামলা না তোলায় দলিত মহিলাকে নগ্ন করে তার সামনে নাবালক ছেলেকে পিটিয়ে খুন, গ্রেফতার ৯
শুভেন্দু অধিকারী
দত্তপুকুর বিস্ফোরণ-কাণ্ডে প্রথম গ্রেফতার, ধৃতের নাম শফিক আলি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in