ঘুষ না দেওয়ায় ষড়যন্ত্র! সাংবাদিকদের সামনে বিস্ফোরক দাবি ধৃত কুন্তল ঘোষের

কুন্তল ঘোষ বলেন, "আমি কোনও টাকা নিইনি। সব তাপস মণ্ডলের ষড়যন্ত্র। তাপস আমার কাছে ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিল। আমি সেই ঘুষ দেইনি। সেই জন্যই আমার এই হাল।"
সায়নী ঘোষের সঙ্গে ধৃত কুন্তল ঘোষ
সায়নী ঘোষের সঙ্গে ধৃত কুন্তল ঘোষছবি কুন্তল ঘোষের ফেসবুক পেজের সৌজন্যে

ঘুষ না দেওয়ায় কুন্তল ঘোষের নাম কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে জানিয়েছেন তাপস মণ্ডল! এমনই বিস্ফোরক দাবি করেছেন নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার হওয়া কুন্তল ঘোষ।

শনিবার গ্রেফতারির পর ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুন্তল ঘোষ বলেন, "আমি কোনও টাকা নিইনি। সব তাপস মণ্ডলের ষড়যন্ত্র। তাপস আমার কাছে ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিল। আমি সেই ঘুষ দেইনি। সেই জন্যই আমার এই হাল।"

তিনি টাকা নিয়েছেন কিনা, এক সাংবাদিকের এই প্রশ্নের জবাবে এরপর কুন্তল জানান, "আমি টাকা নিইনি।"

কুন্তলের এই মন্তব্যের জবাবে তাপস এক সংবাদ মাধ্যমে জানান, চাকরির জন্য যে টাকা তাঁর ছাত্র ও পরিচিতদের কাছ থেকে নিয়েছেন কুন্তল, সেই টাকা ফেরত চেয়েছেন তিনি। এটা চেয়ে কোনও অন্যায় করেননি তিনি বলে দাবি করেছেন তিনি।

সাংবাদিকদের সামনে তিনি গোপাল দলপতি নামে এক ব্যক্তির নামও উল্লেখ করেছেন। কুন্তলের দাবি, এই গোপাল দলপতি তাপস মণ্ডলের লোক, যিনি তাঁর কাছে প্রায়ই আসতেন এবং টাকা চাইতেন।

প্রায় ২৪ ঘণ্টা ধরে যুব তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক কুন্তল ঘোষের বিলাসবহুল ফ্ল্যাটে তল্লাশি এবং টানা জেরার পর আজ সকালে তাঁকে গ্রেফতার করে ইডি। তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, তৃণমূল যুব নেতার বাড়ি থেকে একাধিক নথি উদ্ধার হয়েছে।

সায়নী ঘোষের সঙ্গে ধৃত কুন্তল ঘোষ
নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার যুব তৃণমূলের সাধারণ সম্পাদক কুন্তল ঘোষ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in