শাহের সভার পরই ফের সক্রিয় CBI, দুর্নীতি মামলায় তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামীর বাড়িতে তল্লাশি

আর এক তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতেও হানা দিয়েছে সিবিআই। কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য, যিনি প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।
দেবরাজ চক্রবর্তী ও অদিতি মুন্সি (বামদিকে)
দেবরাজ চক্রবর্তী ও অদিতি মুন্সি (বামদিকে)ছবি সংগৃহীত

শাহের সভার পরই নিয়োগ দুর্নীতি মামলায় ফের সক্রিয় হল সিবিআই। বৃহস্পতিবার সকাল থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী তথা বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে হানা দিল সিবিআই।

বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটে রাজারহাটে দেবরাজের বাড়িতে পৌঁছয় সিবিআই। যদিও সেইসময় বাড়িতে ছিলেন না যুব তৃণমূল নেতা। বাইরেই অপেক্ষা করেন সিবিআই আধিকারিকরা। এর কিছু ক্ষণের মধ্যেই দেবরাজ সেখানে উপস্থিত হলে তাঁর সঙ্গেই ভেতরে যান আধিকারিকরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাড়ির ভেতরেই রয়েছেন তাঁরা। গত বছর ভোট পরবর্তী হিংসা মামলায় সিজিও কমপ্লেক্সে দেবরাজকে তলব করেছিল সিবিআই। হাজিরাও দিয়েছিলেন তিনি।

এদিন দেবরাজের বাড়ি ছাড়াও আর এক তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতেও হানা দিয়েছে সিবিআই। কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য, যিনি নিয়োগ দুর্নীতিতে ধৃত প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ নেতা হিসেবে পরিচিত। নিয়োগ দুর্নীতি মামলার অঙ্গ হিসেবেই এই তল্লাশি বলে যান গেছে।

এছাড়াও মুর্শিদাবাদের ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়ি সহ সেই জেলার আরও একাধিক জায়গায় আজ সকাল থেকে তল্লাশি অভিযান শুরু করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

প্রসঙ্গত, বুধবার দুপুরেই ধর্মতলায় এক সমাবেশে বক্তৃতা দি্তে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন বাংলায় দুর্নীতি বরদাস্ত করা হবে না। তার ২৪ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন জেলায় তল্লাশি অভিযান শুরু করে সিবিআই।

দেবরাজ চক্রবর্তী ও অদিতি মুন্সি (বামদিকে)
DA Case: 'ঋণের বোঝা বইতে হচ্ছে' - বকেয়া ডিএ দিতে না পারায় বাম আমলকেই দুষলেন মুখ্যমন্ত্রী
দেবরাজ চক্রবর্তী ও অদিতি মুন্সি (বামদিকে)
Maharashtra: 'চাকরি কবে হবে?' - প্রশ্ন করতেই শিক্ষামন্ত্রীর ধমক-হুঁশিয়ারি জুটলো তরুণীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in