Jyotipriyo Mallick: 'বিজেপি এবং শুভেন্দুর ষড়যন্ত্র', ইডির হাতে গ্রেফতারির পর দাবি জ্যোতিপ্রিয়র

People's Reporter: রেশন বণ্টন দুর্নীতি মামলায় টানা ২০ ঘণ্টা মন্ত্রীর বাড়িতে তল্লাশির পর রাত সাড়ে ৩টে নাগাদ গ্রেফতার করা হয়েছে তাঁকে।
জ্যোতিপ্রিয় মল্লিক
জ্যোতিপ্রিয় মল্লিকফাইল ছবি

বিজেপি এবং শুভেন্দু অধিকারীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি। গ্রেফতারির পর স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় এমনই দাবি করেছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করা হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে। রেশন বণ্টন দুর্নীতি মামলায় টানা ২০ ঘণ্টা মন্ত্রীর বাড়িতে তল্লাশির পর রাত সাড়ে ৩টে নাগাদ গ্রেফতার করা হয়েছে তাঁকে। রাতেই ইডি দপ্তরে নিয়ে যাওয়ার সময় মন্ত্রী দাবি করেছিলেন তিনি গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন। এরপর সকাল ৮টা নাগাদ যখন তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় তখনও তিনি একই দাবি করেছেন। বরং আরও স্পষ্টভাবে শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ করেছেন। তিনি বলেন, "‘আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। বিজেপি এবং শুভেন্দু অধিকারী এই চক্রান্তে জড়িত।’’

এই মুহূর্তে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে মন্ত্রীর। আজ দুপুরেই তাঁকে আদালতে পেশ করা হবে। মন্ত্রীকে নিজেদের হেফাজতে চাইবে ইডি। ইডির তরফ থেকে আইনজীবী হিসেবে ফিরোজ এডুলজিকে নিয়োগ করা হয়েছে, যিনি পার্থ চট্টোপাধ্য়ায় ও মানিক ভট্টাচার্যর গ্রেফতারির সময়ও ইডির আইনজীবী ছিলেন।

এর আগে রেশন দুর্নীতি মামলায় বাকিবুর রহমান নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করে ইডি। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই প্রাক্তন খাদ্যমন্ত্রীর নাম উঠে এসেছে।

জ্যোতিপ্রিয় মল্লিক
BJP MLA Joins TMC: ফের পদ্ম-শিবিরে ধস, অভিষেকের হাত ধরে তৃণমূলে যোগ আরও এক বিজেপি বিধায়কের
জ্যোতিপ্রিয় মল্লিক
Jyotipriyo Mallick: ১১ ঘন্টা পার, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে এখনও চলছে ইডি তল্লাশি
জ্যোতিপ্রিয় মল্লিক
রেশন দুর্নীতিতে ধৃত বাকিবুরের ১,৬৩২ কাঠা জমি! প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তির হদিশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in