দ্রৌপদী মুর্মু, শুভেন্দুর পাশে মাদককাণ্ডে অভিযুক্ত পামেলা! ছবি প্রকাশ্যে আসতে অস্বস্তিতে বিজেপি

একটা ছবিতে শুভেন্দু অধিকারী ও দ্রৌপদীর পাশে দেখা যায় পামেলাকে। ২১-এর বিধানসভা নির্বাচনের আগে কয়েক লক্ষ টাকার কোকেন সহ গ্রেফতার করা হয়েছিল পামেলা গোস্বামী।
দ্রৌপদী, শুভেন্দুর পাশে পামেলা
দ্রৌপদী, শুভেন্দুর পাশে পামেলাগ্রাফিক্স - নিজস্ব

মাদককাণ্ডে অভিযুক্ত বিজেপি নেত্রী পামেলা গোস্বামী দেখা গেল দ্রৌপদী মুর্মুর পাশে। সেই ছবি প্রকাশ্যে আসতেই বেশ অস্বস্তিতে পড়েছে বিজেপি নেতৃত্ব।

রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে দু’দিনের জন্য কলকাতায় এসেছিলেন NDA-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। একাধিক জায়গায় বিজেপি নেতাদের সাথে বৈঠক করেন তিনি। তাঁর সফর সঙ্গী ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলের একাধিক নেতারা দ্রৌপদীর সাথে দেখা করতেও আসেন। সেইখানেই দেখা গেল মাদককাণ্ডে গ্রেফতার হওয়া বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে। একটা ছবিতে শুভেন্দু অধিকারী ও দ্রৌপদীর পাশে দেখা যায় পামেলাকে।

২১-এর বিধানসভা নির্বাচনের আগে কয়েক লক্ষ টাকার কোকেন সহ গ্রেফতার করা হয়েছিল পামেলা গোস্বামী। তাঁর সঙ্গী বিজেপি নেতা প্রবীর দে-কেও গ্রেফতার করেছিল পুলিশ। পুলিশ জানিয়েছিল, তাঁর গাড়ি ও হাতব‍্যাগ থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার করা হয় যার দাম কয়েক লক্ষ টাকা। এরপরই পামেলা গোস্বামী ও প্রবীর দে-কে গ্রেফতার করেছিল। পুলিশ এও দাবি করেছিল, ধৃতরা মাদকাসক্ত ছিলেন। উল্লেখ্য, পামেলাকে নিয়ে এত বিতর্কের পরও তাঁকে দলের গুরুত্বপূর্ণ পদ দেওয়ায় দলের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়েছিল।

অন্যদিকে, দ্রৌপদী মুর্মুর সফর নিয়ে কটাক্ষ করেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতাদের দাবি, তাঁরা রাজনৈতিক জীবনে প্রথম এমন রাষ্ট্রপতি দেখলেন যিনি বিরোধী দলের কাছে ভোট না চেয়ে কেবলমাত্র নিজের দলের কাছে ভোট চাইলেন। সেই জন্য দ্রৌপদীকে তাঁরা ভোটদান থেকে বিরত থাকবেন।

দ্রৌপদী, শুভেন্দুর পাশে পামেলা
মেয়ে মাদকাসক্ত ছিলো, জানিয়েছেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর বাবা - দাবি পুলিসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in